গ্লোরিয়া জিন্সের ৬ষ্ঠ শাখা উদ্বোধন



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
গ্লোরিয়া জিন্সের ৬ষ্ঠ শাখা উদ্বোধন

গ্লোরিয়া জিন্সের ৬ষ্ঠ শাখা উদ্বোধন

  • Font increase
  • Font Decrease

গ্লোরিয়া জিন্সের ষষ্ঠ শাখা ঢাকার রামপুরায় উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২ এপ্রিল) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শাখাটি উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (গুলশান বিভাগ) সুদীপ চক্রবর্তী, ইসতিয়াক মাহমুদ (সিএইচআরও), মোহাম্মদ আরফাদুর রহমান বান্টি (সিসিএও), মোসলেম ইসলাম (সিটিও), আফজাল নাজিম, মামুন রহমান এবং নাভানা গ্রুপের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জনপ্রিয় অস্ট্রেলিয়ান কফি চেইন ঢাকা গ্লোরিয়া জিন্স ৪২ বছরের ঐতিহ্য বহন করে আসছে। সেরা মানের কফিদানা এবং সর্বোচ্চ স্তরের প্রশিক্ষিত বারিস্তা দিয়ে গ্লোরিয়া জিন্স ২০১২ সাল থেকে বাংলাদেশে কফি সরবরাহ করে আসছে।

গ্লোরিয়া জিন্স কফি প্রতিষ্ঠার শুরু থেকেই কফি প্রেমীদের আবেগ ভালোবাসা এবং প্রাণবন্ত আবহে কফির স্বাদ প্রদান করতে বদ্ধ পরিকর। এ কারণেই বিশ্বের বিভিন্ন স্থান থেকে সর্বোচ্চ মানের আরবীয় কফিদানা অতি সর্তকতার সাথে নির্বাচন করে আসছে।

গ্লোরিয়া জিন্সের প্রধান মোর্শেদ এলাহী বলেন, বর্তমান অতিমারির কারণে গ্লোরিয়া জিন্স কফি সর্বোচ্চ স্তরের পরিমাপ সূচকে সর্বোত্তম স্বাস্থ্য সুরক্ষা বজায় রেখে ইউএস ইপিএ এর সত্যায়িত রাসায়নিক দ্রব্য দিয়ে নিয়মিত পরিষ্কার পরিচ্ছন্নতা করছে, নিরাপদ দূরত্ব বজায় রাখার জন্য প্রায় অর্ধেক আসন সরিয়েছে এবং বাধ্যতামূলক করা হয়েছে মাস্ক পরিধান।