ডায়মন্ড ওয়ার্ল্ড বৈশাখী ধামাকা ৯৯৯ টাকায় হীরার গহনা



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
ডায়মন্ড ওয়ার্ল্ড বৈশাখী ধামাকা

ডায়মন্ড ওয়ার্ল্ড বৈশাখী ধামাকা

  • Font increase
  • Font Decrease

দেশে বৈশ্বিক মহামারি করোনাভাইরাস শনাক্তে বা মৃত্যুতে প্রতিদিনই রেকর্ড ভাঙছে। ক্রমেই দীর্ঘ হচ্ছে মৃত্যুর মিছিল। এর মধ্যে টানা দ্বিতীয়বারের মতো করোনার ঝুঁকির মধ্যে পালিত হবে পহেলা বৈশাখ। এবার অভিনব পন্থায় বর্ষবরণের আয়োজন করেছে সুপরিচিত গহনা প্রস্তুত, বিক্রয় ও বিপণনকারী প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড।

অনলাইন প্লাটফর্মে আয়োজিত হচ্ছে ডায়মন্ড ওয়ার্ল্ড বৈশাখী ধামাকা- লাভের ওপর লাভ। মাত্র ৯৯৯ টাকায় পাওয়া যাবে ডায়মন্ডের গহনা (নোসপিন, রিং, লকেট)। স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে প্রত্যেকটি ক্যাটাগরি থেকে ফেসবুক লাইভে এসে লটারির মাধ্যমে ৫০ জনকে বিজয়ী ঘোষণা করা হবে অর্থাৎ মোট বিজয়ী হবে ১৫০ জন্য ভাগ্যবান। বাকি সবার অনলাইন ওয়ালেটে যোগ হবে মুনাফাসহ মূল টাকা। অর্থাৎ ৯৯৯ টাকার পরিবর্তে পেয়ে যাবেন ১ হাজার ৩০০ টাকা, যা ডায়মন্ড ওয়ার্ল্ড থেকে যে কোনো ক্রয়ের সঙ্গে অ্যাডজাস্ট করা যাবে।

আর একজন কাস্টমার অর্ডার করতে পারবেন নিজের ইচ্ছা মতো যত খুশি ততবার। এসবই গ্রাহককে করতে হবে অনলাইনে। পেমেন্ট করা যাবে বিকাশে বা যে কোনো ডেবিট বা ক্রেডিট কার্ড দিয়ে।

আয়োজনটি শেষ হবে আগামী ১২ এপ্রিল রাত ১১টা ৫৯ মিনিটে। অর্ডার করতে ভিজিট করতে হবে : https://www.diamondworldltd.com/blottery.html লিংকে অথবা কল করা যাবেঃ ০১৭১৩-১৯৯২৭০ নম্বরে। এছাড়াও অনলাইন ক্রয়ে সকল প্রকার ডায়মন্ড এর গহনায় থাকছে ২৭% ডিসকাউন্ট।