এক্সিম ব্যাংকের অর্ধ বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০২১ অনুষ্ঠিত



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
এক্সিম ব্যাংকের অর্ধ বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০২১ অনুষ্ঠিত

এক্সিম ব্যাংকের অর্ধ বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০২১ অনুষ্ঠিত

  • Font increase
  • Font Decrease

২০২১ সালের প্রথমার্ধে এক্সিম ব্যাংকের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং বছরের বাকি সময়ের জন্য ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে “অর্ধ বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০২১” অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১৫ জুলাই) অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

সম্মেলনে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির, মো. আব্দুল বারী ও মো. শেখ বশিরুল ইসলাম।

সম্মেলনে এক্সিম ব্যাংকের সকল শাখা ব্যবস্থাপকসহ প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ অশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে মো. নজরুল ইসলাম মজুমদার শাখা ব্যবস্থাপকদের নিষ্ঠা, সততা ও উদ্দীপনার সাথে কাজ করার জন্য আহ্বান জানান এবং সকলকে করোনাকালীন স্ব্যাস্থবিধি মেনে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করার পরামর্শ দেন।

ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া তাঁর বক্তব্যে ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকুলতা নিয়ে আলোচনা করেন এবং বছরের বাকি সময়ে কাঙ্খিত ফলাফল অর্জনের জন্য সুস্পষ্ট দিক নির্দেশনা প্রদান করেন।