এয়ার এ্যাস্ট্রা’র চিফ কমার্শিয়াল অফিসার পদে যোগ দিলেন সোহেল মাজিদ

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

এয়ার এ্যাস্ট্রা’র চিফ কমার্শিয়াল অফিসার পদে যোগ দিলেন সোহেল মাজিদ

এয়ার এ্যাস্ট্রা’র চিফ কমার্শিয়াল অফিসার পদে যোগ দিলেন সোহেল মাজিদ

দেশের নতুন বেসরকারি এয়ারলাইন্স এয়ার এ্যাস্ট্রা আনন্দের সাথে আজ (০৩ মার্চ) থেকে চিফ কমার্শিয়াল অফিসার পদে সোহেল মাজিদ’কে নিয়োগ দিয়েছে।

এয়ার এ্যাস্ট্রায় যোগদানের পূর্বে সোহেল মাজিদ শেয়ারট্রিপ এর চিফ অপেরেটিং অফিসার হিসেবে কর্মরত ছিলেন। এয়ারলাইন ও ট্রাভেল ইন্ডাট্রিতে সোহেল মাজিদ ২৫ বছরের সুদীর্ঘ ক্যারিয়ারে তিনি ইউএস বাংলা এয়ারলাইন্স, নভোএয়ার, রিজেন্ট এয়ারওয়েজ, বেস্ট এয়ার, সিঙ্গাপুর এয়ারলাইন্স, সিল্কএয়ার এবং চায়না সাউদার্ন এর মত স্বনামধন্য এয়ারলাইনে শীর্ষ পদে কাজ করেছেন। তিনি এয়ার এ্যাস্ট্রায় এখন নতুন পদে তার এই অভিজ্ঞতা ও দূরদৃষ্টি কাজে লাগাবেন।

বিজ্ঞাপন

এ ব্যাপারে সোহেল মাজিদ বলেন, ‘আমি নতুন চ্যালেঞ্জ নিয়ে এয়ার এ্যাস্ট্রা’র চিফ কমার্শিয়াল অফিসার হিসেবে কাজ করার সুযোগ পেয়ে অত্যন্ত আনন্দিত। আমি প্রযুক্তির ব্যবহার এবং ট্রাভেল এন্ড ট্যুরিজম ইন্ডাট্রির বিকাশের লক্ষ্যে পরিবর্তনে বিশ্বাসী। আমি এয়ার এ্যাস্ট্রা’র ব্যতিক্রমী ও উদ্যম দলের সাথে কাজ করার এবং কোম্পানির অব্যাহত সাফল্যের জন্য উন্মুখ।

এয়ার এ্যাস্ট্রা’র সিইও ইমরান আসিফ বলেন, "চিফ কমার্শিয়াল অফিসার হিসেবে এয়ার এ্যাস্ট্রায় সোহেল মজিদকে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত৷ এভিয়েশন ইন্ডাট্রিতে তার দীর্ঘ অভিজ্ঞতা এবং সফলতা তাকে আমাদের দলের জন্য একটি অমূল্য সম্পদ করে তুলেছে। আমরা নিশ্চিত যে তার নেতৃত্ব এবং দৃষ্টিভঙ্গি আগামী বছরগুলোতে এয়ার এ্যাস্ট্রা’র সাফল্যের জন্য সহায়ক হবে।"

বিজ্ঞাপন