সোশ্যাল ইসলামী ব্যাংকের নতুন পরিচালনা পর্ষদ, গ্রাহকদের আস্থা ফিরেছে

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

সোশ্যাল ইসলামী ব্যাংকের নতুন পরিচালনা পর্ষদ

সোশ্যাল ইসলামী ব্যাংকের নতুন পরিচালনা পর্ষদ

আমানতকারী ও ব্যাংকের স্বার্থ রক্ষার্থে, ব্যাংকিং সুশাসন নিশ্চিত করা ও জনস্বার্থে নবগঠিত সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসি-এর পরিচালনা পর্ষদের সভা বুধবার (২৮ আগস্ট) ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সভায় পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফাইন্যান্স বিভাগের অধ্যাপক ড. এম সাদিকুল ইসলাম, এফসিএমএ এবং ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন- হামদর্দ ল্যাবরেটরিজ ওয়াকফ বাংলাদেশ-এর প্রতিনিধি মো. আনিসুল হক।

এছাড়াও বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক মাকসুদা বেগম ব্যাংকের ইসি কমিটির চেয়ারম্যান, উদ্যোক্তা পরিচালক মেজর (অব.) ডা. মো. রেজাউল হক রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এবং চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট মো. আনোয়ার হোসেন, এফসিএ অডিট কমিটির চেয়ারম্যান নির্বাচিত হন।

বিজ্ঞাপন

সভায় হামদর্দ ল্যাবরেটরিজ ওয়াকফ বাংলাদেশ- এর প্রতিনিধি হিসেবে মো. আনিসুল হককে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন সাপেক্ষে পর্ষদে পরিচালক হিসেবে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত হয়।

নতুন পরিচালনা পর্ষদ নিয়োগ হওয়ার খবরে ব্যাংকের প্রতি মানুষের আস্থা পুনরায় ফিরে আসছে ও শাখাসমূহে আমানত বৃদ্ধি পাচ্ছে।

বিজ্ঞাপন

সভায় উপস্থিত ছিলেন- ব্যাংকের পরিচালক রূপালী ব্যাংকের সাবেক উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মোরশেদ আলম খন্দকার।

গত ২৫ আগস্ট সোশ্যাল ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদ বাতিল করে কেন্দ্রীয় ব্যাংকের পক্ষ থেকে একজন উদ্যোক্তা শেয়ারধারীসহ মোট ৫ জনের নতুন পর্ষদ গঠন করে দেয়া হয়েছিল।