ডিবিএ’র নতুন সভাপতি শরীফ আনোয়ার

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
শরীফ আনোয়ার হোসেন (দিলিপ)

শরীফ আনোয়ার হোসেন (দিলিপ)

  • Font increase
  • Font Decrease

ব্রোকারেজ হাউসের মালিকদের সংগঠন ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ডিবিএ) নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন শরীফ আনোয়ার হোসেন (দিলিপ)। পরিচালকরা তাকে নির্বাচিত করেছেন। আগামী এক বছর তিনি সভাপতির দায়িত্ব পালন করবেন।

শরীফ আনোয়ার হোসেন শহীদুল্লাহ সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি)। তিনি সংগঠনটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। তার আগে তিনি ডিবিএর ভাইস প্রেসিডেন্ট ছিলেন। এছাড়াও তিনি দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পরিচালক ছিলেন একাধিকবার।

ডিবিএর বিদায়ী প্রেসিডেন্ট শাকিল রিজভী দায়িত্ব হস্তান্তর করছেন শরীফ আনোয়ারের কাছে।

একই দিন সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে রিচার্ড ডি রোজারিও এবং ভাইস প্রেসিডেন্ট পদে মোহাম্মদ আলী নির্বাচিত করা হয়।

উল্লেখ্য, গত ১৯ জানুয়ারি সংগঠনটির সাবেক প্রেসিডেন্ট মো. শাকিল রিজভীর পদত্যাগ করেন।এর প্রেক্ষিতে ২১ জানুয়ারি সংগঠনের ৬৬তম পরিচালনা পর্ষদ সভা আহবান করা হয়। উক্ত সভায় পর্ষদ সদস্যরা সর্বসম্মতিক্রমে শাকিল রিজভী’র পদত্যাগ পত্র গ্রহণ ও অনুমোদন দেয়া হয়।

বোর্ড সভায় ডিবিএর পরিচালকরা বৈঠক করছেন।

সভায় নির্ধারিত এজেন্ডা অনুসারে চলতি মেয়াদে অ্যাসোসিয়েশনের শাকিল রিজভীর স্থলে শরীফ আনোয়ার হোসেনকে প্রেসিডেন্ট, রিচার্ড ডি’ রোজারিওকে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং মোহাম্মদ আলীকে ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত করেন পরিচালকরা।

আপনার মতামত লিখুন :