ফের ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান রোমো রউফ চৌধুরী

সাব্বিন হাসান
রোমো রউফ চৌধুরী

রোমো রউফ চৌধুরী

  • Font increase
  • Font Decrease

ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পদে পুননির্বাচিত হয়েছেন রোমো রউফ চৌধুরী। ব্যাংক এশিয়ার সদ্য অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের ৪৩২তম সভায় এ নির্বাচন চূড়ান্ত হয়। তিনি ব্যাংকের একজন স্পন্সর শেয়ারহোল্ডার ও স্পন্সর পরিচালক।

বর্তমানে তিনি র‌্যানকন অ্যাগ্রো মেশিনারিজ লিমিটেড, র‌্যানকন ইলেকট্রনিকস লিমিটেড, র‌্যানকন ইনফাস্ট্রাকচার্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড, র‌্যানকন কার হাব লিমিটেড ও র‌্যানকন হসপিটালিটি লিমিটেডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

রোমো রউফ চৌধুরী ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন র‌্যানকন হোল্ডিংস লিমিটেড, র‌্যানকন মোটরবাইকস লিমিটেড ও র‌্যানকন পেট্রোলিয়াম লিমিটেডে।

র‌্যাংকস মোটরস লিমিটেড, র‌্যানকন লিমিটেড, র‌্যাংগস প্রপার্টিজ লিমিটেড, র‌্যানকন অটোমোবাইলস লিমিটেড, র‌্যাংকস টেলিকম লিমিটেডসহ আরও ১০টিরও অধিক প্রতিষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব পালন করছেন রোমো রউফ চৌধুরী।

লন্ডনের ডারহাম বিশ্ববিদ্যালয় থেকে প্রকৌশল বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেন রোমো রউফ চৌধুরী। বাংলাদেশের একজন ব্যবসাসফল উদ্যোক্তা তিনি। উদ্যোক্তা হিসেবে তিনি ২৭ বছরেরও বেশি সময় ধরে কাজ করছেন। তিনি র‌্যাংগস গ্রুপ ও সি ফিশার্স গ্রুপের বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের পরিচালক।