আজ শুরু হলো আমাদের নতুন আন্দোলন: ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
প্রচারণা শুরুর আগে মোনাজাত করেন মির্জা ফখরুল (ডানে) ও ইশরাক, ছবি: বার্তা২৪.কম

প্রচারণা শুরুর আগে মোনাজাত করেন মির্জা ফখরুল (ডানে) ও ইশরাক, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজ থেকে আমাদের নতুন আন্দোলন শুরু হলো।

তিনি বলেন, এ নির্বাচনকে আমরা গণতন্ত্র ও খালেদা জিয়ার মুক্তির আন্দোলন হিসেবে নিয়েছি। জনগণকে সঙ্গে নিয়ে আমরা এ আন্দোলন শুরু করলাম। আজ থেকে আমাদের নতুন আন্দোলন শুরু হলো। এ আন্দোলন হচ্ছে জনগণ, গণতন্ত্র ও খালেদা জিয়াকে মুক্ত করার আন্দোলন। এ আন্দোলনে আমাদের মার্কা ধানের শীষ।

শুক্রবার (১০ জানুয়ারি) জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে জুমার নামাজ আদায় শেষে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণা শুরুর আগে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, সবচেয়ে জনপ্রিয় তরুণ নেতা ইশরাক হোসেনকে বিএনপি থেকে মনোনয়ন দেওয়া হয়েছে। তাকে মনোনয়ন দিয়েছেন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেতা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এ সময় ইশরাক বলেন, আমি আসন্ন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী। আমি দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমরা খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে অবতীর্ণ হয়েছি। আপনারা সবাই ধানের শীষে ভোট দেবেন।

এ সময় আরো উপস্থিতি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশারফ হোসেন, মির্জা আব্বাসসহ অসংখ্য নেতাকর্মী।

আপনার মতামত লিখুন :