বাসযোগ্য ঢাকা গড়ার প্রতিশ্রুতি দিয়ে তাপসের প্রচারণা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস

  • Font increase
  • Font Decrease

বাসযোগ্য ঢাকা গড়ার প্রতিশ্রুতি দিয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস শান্তিনগর বাজার মসজিদ মার্কেট থেকে তৃতীয় দিনের মতো প্রচারণা শুরু করেছেন।

রোববার (১২ জানুয়ারি) দুপুর ১২টা ১৫ মিনিট থেকে তিনি প্রচারণা শুরু করেন। প্রচারণা শুরুর আগে ভোটারদের উদ্দেশ্যে এক পথসভায় সংক্ষিপ্ত বক্তব্য দেন মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস। বক্তব্যে নৌকা মনোনীত মেয়র প্রার্থী বলেন, একটি বাসযোগ্য ঢাকা গড়ার প্রতিশ্রুতি নিয়ে নৌকা প্রতীকে মেয়র প্রার্থীর নির্বাচন করছি। আমরা বিশ্বাস করি আমাদের ইশতেহার ও প্রতীক দেখে ভোটারগণ আমাদের ওপর আস্থা রাখবেন এবং তাদের মূল্যবান ভোট দিয়ে নৌকা প্রতীককে জয়যুক্ত করে আমাকে মেয়র পদে কাজ করার সুযোগ করে দেবেন। এ সময় তাপস, ঢাকা দক্ষিণ সিটির রমনা ১৯ নম্বর ওয়ার্ড থেকে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী ও পল্টন থানা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক আবুল এবং আওয়ামী লীগ মনোনীত সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী রোখসানা ইসলাম চামেলীর পক্ষেও ভোট চান।

শান্তিনগর বাজার মসজিদ মার্কেট এলাকা থেকে শুরু হওয়া প্রচারণায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আওলাদ হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ মহানগর আওয়ামী লীগ ও দলীয় অন্যান্য অঙ্গ-সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন স্তরের মহিলা ও পুরুষ নেতাকর্মী বৃন্দ।

এ সময় নেতাকর্মীরা রাস্তায় যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি না করে দলীয় প্রার্থীর জন্য প্রচারণায় যথাসাধ্য চেষ্টা করেছেন। ‌ দুপুর থেকে শুরু করে আজ মালিবাগ, সেগুনবাগিচা, সিদ্ধেশ্বরী ও শাহজাহানপুর সংশ্লিষ্ট এলাকাগুলোতে রাত পর্যন্ত চলবে প্রচারণা।

আপনার মতামত লিখুন :