২২ জানুয়ারি আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বসছে ইসি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি ও ডিএসসিসি) নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠকে বসতে যাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। আগামি বুধবার (২২ জানুয়ারি) বেলা ৩টায় আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে এই বৈঠক অনুষ্ঠিত হবে।

ইসির সিনিয়র সহকারী সচিব (নির্বাচন ব্যবস্থাপনা ও সমন্বয়-১) মোহাম্মদ মোরশেদ আলম স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, ডিএনসিসি ও ডিএসসিসির সাধারণ নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক সভা আগামী ২২ জানুয়ারি (বুধবার) বিকেল ৩টায় আগারগাঁওয়ে নির্বাচন কমিশন সচিবালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে।

জানা গেছে, প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদার সভাপতিত্বে বৈঠকে চার নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, রফিকুল ইসলাম, কবিতা খানম, বিগ্রেডিয়ার (অব.) শাহাদাত হোসেন চৌধুরী ও ইসির সিনিয়র মো. আলমগীর উপস্থিত থাকবেন।

অন্যদিকে বৈঠকে মহাপুলিশ পরিদর্শক, র‌্যাবের মহাপরিচালক, ডিএমপি কমিশনার, বিজিবি মহাপরিচালক, ডিজিএফআই পরিচালকসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা সংস্থার প্রতিনিধিরা উপস্থিত থাকার কথা রয়েছে।

এছাড়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের প্রতিনিধি ও দুই রিটার্নিং কর্মকর্তা উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিল ৯ জানুয়ারি। এরপর ১০ জানুয়ারি প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়। আর ভোটগ্রহণ হবে আগামী ৩০ জানুয়ারি।

আপনার মতামত লিখুন :