নো সেলফি, নো মোবাইল: তাপস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
নেতাকর্মীদের সেলফি তোলা নিয়ে বিরক্ত তাপস, ছবি:

নেতাকর্মীদের সেলফি তোলা নিয়ে বিরক্ত তাপস, ছবি:

  • Font increase
  • Font Decrease

তাপসের প্রচারণা মানেই নেতাকর্মী ও সমর্থকদের উপচে পড়া ভিড়। তাদের ভিড়ে প্রায় সময় ভোটারদের সঙ্গে কথা বলাই যেন দুষ্কর হয়ে ওঠে ঢাকা দক্ষিণ সিটির নৌকা মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের। বিশেষ করে মোবাইল ফোনে নেতার সঙ্গে সেলফি যারা তুলতে চান তাদের কার্যক্রম যেন সীমা ছাড়িয়ে বিরক্তির পর্যায়ে গিয়ে ঠেকেছে।

শনিবার (১৮ জানুয়ারি) যাত্রাবাড়ী টনি টাওয়ারের সামনে থেকে শুরু হওয়া প্রচারণা চলাকালীন শেখ ফজলে নূর তাপস এক পর্যায়ে বলেন, 'নো সেলফি, নো মোবাইল। আপনারা যারা সেলফি তুলছেন কিংবা মোবাইলে ছবি তুলছেন তারা দূরে থাকুন। আপনাদের কারণে নির্বাচনী প্রচারণা ব্যাহত হয়। আপনারা সরে গিয়ে গণমাধ্যমের ভাই বোনদের খবর সংগ্রহে সহায়তা করুন।'

এদিন, প্রচারণায় যাত্রাবাড়ী ও ডেমরা থানার শত শত আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ ও ছাত্রলীগসহ হাজারের অধিক নেতাকর্মী অংশগ্রহণ করলে ভিড় ও বিশৃঙ্খলা এড়াতে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস খুব কড়াভাবে নির্দেশনা দেন যাত্রাবাড়ী থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের।

দুপুর ১টায় টনি টাওয়ার থেকে প্রচারণা শুরু হয়ে এই প্রতিবেদন লেখা পর্যন্ত শহীদ ফারুক রোড দিয়ে দয়াগঞ্জ হয়ে মীর হাজিরবাগ কাঁচাবাজার অতিক্রম করে ধোলাইর পাড় রোডে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন তাপস।

আপনার মতামত লিখুন :