‘আজ জীবনে প্রথম ভোট দিলাম’

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ইশরাক হোসেন/ছবি: বার্তা২৪.কম (ফাইল ফটো)

ইশরাক হোসেন/ছবি: বার্তা২৪.কম (ফাইল ফটো)

  • Font increase
  • Font Decrease

আমি আজ জীবনে প্রথম ভোট দিলাম। এটিই আমার প্রথম ভোট ছিল বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা ৫০ মিনিটে মিশন রোডের শহীদ শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিতে এসে এসব কথা বলেন তিনি।

ভোটের সার্বিক পরিস্থিতি সম্পর্কে জানতে চাইলে ইশরাক বলেন, গতকাল রাতে বিভিন্ন কেন্দ্রে সিসি টিভির কানেকশন কেটে দেওয়া হয়, আমাদের কাছে সেসব ভিডিও ফুটেজ আছে। সব প্রমাণ আমাদের কাছে আছে।

তিনি বলেন, এর বাইরেও গতকাল একটি ভোটকেন্দ্রে আওয়ামী সমর্থিত কিছু লোক ভোট কেন্দ্রে ঢোকার চেষ্টা করে, এসময় তাদের ঠেকাতে গেলে তারা একজনকে মাথা ফাটিয়ে দেয়। পরে তাদেরকে এলাকাবাসী প্রতিহত করতে সমর্থ হয়।

আওয়ামী লীগের সিনিয়র এক নেতার মন্তব্য প্রসঙ্গে ইসরাক বলেন, ভোটকেন্দ্র দখল করা নিয়ে উনার সংযত হয়ে কথা বলা উচিত ছিল।

ইশরাক বলেন, আমি সশরীরে কেন্দ্রে কেন্দ্রে ঘুরব, আজ বাসা থেকে আমার বাবাকে স্মরণ করে বের হয়েছি, সব ধরনের পরিস্থিতি মোকাবিলায় আমি প্রস্তুত।

ইভিএমে ভোট দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, ইভিএমে আমি প্রথম ভোট দিলাম, কিন্তু ভেতরে ত্রুটিযুক্ত প্রোগাম থাকতে পারে, ইভিএম নিয়ে আমার বক্তব্য পাল্টাবে না, সাধারণ মানুষ যারা আছেন তারা কেউ জানেন না কিভাবে ভোট দেবেন। আমি নিজে কয়েকবার গিয়ে শিখে এসেছি। সুতরাং ইভিএমে ভোটগ্রহণের পক্ষে আমি নই।   

আপনার মতামত লিখুন :