ভোটারদের করোনায় আতঙ্কিত না হতে ডা. শাহাদাতের আহ্বান

মুহিববুল্লাহ মুহিব, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কক্সবাজার
ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন, ছবি: বার্তা২৪.কম

ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

চট্টগ্রাম থেকে: প্রতীক পাওয়ার পর থেকে জনগণের দ্বারে দ্বারে যাচ্ছেন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন। ভোট চাওয়ার পাশাপাশি করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হওয়ার আহ্বান জানাচ্ছেন এ প্রার্থী।

বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে নগরীর ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এ আহ্বান জানান।

প্রতীক বরাদ্দের পর নির্বাচনী প্রচারণায় ব্যস্ত বিএনপি মেয়র প্রার্থী ডা. শাহাদাত

নির্বাচিত হলে দুর্নীতিমুক্ত ও পর্যটন নগর হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে ডা. শাহাদাত বলেন, ‘নিরাপদ, সাম্য ও সম্প্রীতির শহরে পরিণত করব। ডেঙ্গু প্রতিরোধে বিএনপি যেভাবে গণসচেতনতা তৈরি করেছে করোনা প্রতিরোধেও মানুষের মাঝে সচেতনতা তৈরি করছে। ডেঙ্গু প্রতিরোধে বিএনপির পক্ষ থেকে প্রতিটি জায়গায় ওষুধ ছিটানো হয়েছিল।’

তিনি আরও বলেন, ‘সিটি করপোরেশন নির্বাচনে জয়ের জন্য মাঠে নেমেছে বিএনপি। ভয়কে জয় করে প্রতিটি কেন্দ্রে বিএনপির নেতাকর্মীদের পাহারা দিতে হবে।’

করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হওয়ার আহ্বান জানান এই মেয়র প্রার্থী

এসময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করসহ নেতাকর্মীরা।

ল্লেখ্য, আগামী ২৯ মার্চ অনুষ্ঠিতব্য চসিক নির্বাচনে ভোটার সংখ্যা হচ্ছে ১৯ লাখ ৫১ হাজার ৫২ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৯ লাখ ৯৮ হাজার ৭২৩ জন। নারী ভোটার ৯ লাখ ৫২ হাজার ৩২৯ জন।