নগরীর ২ প্রান্ত থেকে নৌকা-ধানের শীষের প্রচারণা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কক্সবাজার
চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থী

চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থী

  • Font increase
  • Font Decrease

চট্টগ্রাম থেকে: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে (চসিক) প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছেন বড় দুই দল আওয়ামী লীগ ও বিএনপির মনোনীত মেয়র প্রার্থী। প্রতিদিনই বন্দর নগরীর দুই প্রান্তের এলাকা থেকে প্রচারণা শুরু করেন তারা। এছাড়া ছয় মেয়র প্রার্থীর মধ্যে বাকিদের প্রচারণায় চোখে পড়েনি।

রোববার (১৫ মার্চ) আওয়ামী লীগের প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী প্রচারণা শুরু করেন ২৪ নং আগ্রাবাদ এলাকা থেকে ও বিএনপির মনোনীত প্রার্থী ডা. শাহাদাত হোসেন তার প্রচারণা শুরু করেন ১৭ নং পশ্চিম বাকলিয়া এলাকা থেকে।

গণসংযোগকালে নৌকার প্রার্থী এম রেজাউল করিম বলেন, ‘নৌকার বিজয় মানে বঙ্গবন্ধুর স্বপ্নের বিজয়। নৌকার বিজয় মানে শেখ হাসিনার বিজয়। নৌকার বিজয় মানে স্বাধীনতা ও উন্নয়নের বিজয়। তাই মেয়র পদে নৌকা প্রতীকে ভোট দিন।’

গণসংযোগ করেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী

রেজাউল করিম চৌধুরীর সঙ্গে গণসংযোগে উপস্থিত আছেন- দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদসহ নেতাকর্মীরা।

অন্যদিকে বিএনপির প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেন, ‘মেয়র নির্বাচিত হলে আধুনিক ও বাসযোগ্য নগর গড়ে তুলব। শিক্ষায় অগ্রগতির পাশাপাশি গবেষণায়ও মনোযোগ দেব। সবার সঙ্গে আলোচনা করে পরিকল্পিত নগরে পরিণত করব।

তিনি আরও বলেন, ‘নির্ভয়ে ভোটাররা কেন্দ্রে আসুন। আপনার ভোট আপনি দেবেন। ভোট দেওয়া নাগরিক অধিকার। গণতন্ত্রকে মুক্ত করতে আপনাকে রায় দিয়ে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে হবে।’

নির্বাচনী প্রচারণায় ব্যস্ত বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন

এ সময় তার সঙ্গে ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সভাপতি মীর মোহাম্মদ নাছির উদ্দিন, নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর প্রমুখ।

আপনার মতামত লিখুন :