৮ মাস পর মায়ের সঙ্গে বিশ্বসুন্দরীর দেখা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মা নিলাম ছিল্লারের সঙ্গে মানুষি ছিল্লার

মা নিলাম ছিল্লারের সঙ্গে মানুষি ছিল্লার

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসের সংক্রমণ মোকাবেলায় সম্মুখ সারির যোদ্ধা হয়ে ক্রমাগত লড়াই করে যাচ্ছেন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা। সেই সম্মুখযোদ্ধাদেরই একজন ‘মিস ওয়ার্ল্ড’ মানুষি ছিল্লাদের মা ড. নিলাম ছিল্লার।

করোনাভাইরাস মহামারি শুরুর পর থেকে ভয়ে পিছ পা না হয়ে নিষ্ঠার সঙ্গে নিজের দায়িত্ব পালন করে যাচ্ছেন ড. নিলাম ছিল্লার। গত ৮ মাস ধরে পরিবার ছেড়ে দিল্লিতে রয়েছেন তিনি।

আজ (১৩ নভেম্বর) আলোর উৎসব দিওয়ালি। পরিবারের সঙ্গে মিলে দিওয়ালির আনন্দ উপভোগ করতে সম্প্রতি মুম্বাই ফিরেছেন নিলাম। এর মধ্য দিয়ে দীর্ঘ ৮ মাস পর মায়ের সঙ্গে দেখা হলো সাবেক বিশ্বসুন্দরী মানুষি ছিল্লারের।

মানুষি ছিল্লার

এ প্রসঙ্গে মানুষি বলেন, “এ বছরের দিওয়ালি উৎসবটি আমার এবং আমার পরিবারের জন্য অনেক বিশেষ। দিওয়ালি হচ্ছে এমন একটি উৎসব যেটি কিনা আমরা আমাদের ভালোবাসার মানুষটিকে সঙ্গে নিয়ে উদযাপন করি। আর এ বছরটি বিশেষ কারণ দীর্ঘ ৮ মাস পর আমি আমার মায়ের সঙ্গে দেখা করতে পেরেছি।”

যোগ করে মানুষি আরও বলেন, “আমার মা দিল্লিতে কাজ করেন। আমাদের দেশে (ভারত) করোনাভাইরাসের ভয়াবহতা শুরু হওয়ার পর মা সেখানেই রয়ে গিয়েছিলেন। তবে আমরা প্রতিদিনই ভিডিও কলে কথা বলতাম। এই দীর্ঘ সময়টিতে মাকে অনেক বেশি মিস করেছি। কিন্তু আমি তাকে এবং তার কাজকে সম্মান করি, কারণ তিনি এই কঠিন সময়টিতে মানুষের পাশে দাঁড়িয়েছেন। নিজের দায়িত্ব থেকে সরে যাননি। তিনি আমার অনুপ্রেরণা।”

মানুষি ছিল্লার

২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড’-এর খেতাব জয় করেছেন মানুষি ছিল্লার। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন যশরাজ ফিল্মস প্রযোজিক ‘পৃথ্বীরাজ’ ছবির কাজ নিয়ে। এতে তার বিপরীতে দেখা যাবে অক্ষয় কুমারকে।