এক হাজার শিশুকে খাওয়াবেন অর্জুন



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
অর্জুন কাপুর

অর্জুন কাপুর

  • Font increase
  • Font Decrease

অভিনয় ছাড়াও বলিউড ইন্ডাস্ট্রির বেশিরভাগ তারকাই নিজস্ব ব্যবসা শুরু করেছেন। যাদের মধ্যে কেউ কেউ প্রোডাকশন হাউস দিয়েছেন, কেউবা আবার ফ্যাশন ডিজাইনিং এবং পোশাক নিয়ে কাজ করছেন। ঠিক তেমনি একটি নতুন উদ্যোগ নিয়েছেন অর্জুন কাপুরও। তবে সেটি অন্যান্য তারকাদের থেকে ভিন্ন এবং কিছুটা আলাদা।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে- এই মহামারির সময়ে গরীব শিশুদের জন্য এক অভিনব উদ্যোগ নিয়েছেন অর্জুন কাপুর। নতুন খাদ্য পরিবহন ব্যবসায়ী সংস্থা ফুডক্লাউড-এর সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক স্থাপন করলেন বলিউডের এই অভিনেতা। সেই সঙ্গে দায়িত্ব নিলেন প্রতি মাসে এক হাজার গরীব শিশুদের পুষ্টিকর খাবার খাওয়ানোর।

এই উদ্যোগের বিষয়ে অর্জুন কাপুর বলেন, “এই মহামারিতে সমাজে অনেক রকমের সমস্যা দেখা দিয়েছে। শিশুরাই এর সমস্যায় বেশি প্রভাবিত হয়েছে। বিভিন্ন পরিবার তাদের রুজি রোজগার হারিয়েছে। পরিবারের প্রধান রোজগেরে মানুষেরই যদি কাজ না থাকে, তাহলে বাচ্চারা তো বিপদের মুখে পড়বেই।”

ফুডক্লাউড-এর মাধ্যমে তারা যথাসম্ভব শিশুদের সাহায্য করার চেষ্টা করবেন ও তাদের পুষ্টিকর খাবার দেবেন। প্রতি মাসে কিছু শিশুদের এভাবে সাহায্য করতে পেরে নিজেকে গর্বিত মনে করছেন অর্জুন কাপুর। তিনি বলেন, “এই মহামারি পরিস্থিতি কেটে গেলেও পরবর্তীকালে এই সমস্ত শিশুদের তিনি যতোটা সম্ভব সাহায্য করবেন।”