বিরুষ্কা দম্পতির পথে হাঁটবেন সাইফিনা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সাইফ আলি খান-কারিনা কাপুর খান ও আনুশকা শর্মা-বিরাট কোহলি

সাইফ আলি খান-কারিনা কাপুর খান ও আনুশকা শর্মা-বিরাট কোহলি

  • Font increase
  • Font Decrease

সপ্তাহ খানেক আগেই ফুটফুটে এক কন্যা সন্তানকে স্বাগত জানিয়েছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। কিন্তু মেয়েকে এখনই প্রকাশ্যে আনতে নারাজ বিরুষ্কা দম্পতি।

তাই মেয়ের কোনো ছবি তুলে তা যেনো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ না করা হয় পাপারাজ্জিদের কাছে সম্প্রতি তেমনটাই অনুরোধ জানিয়েছেন এই তারকা দম্পতি। একইসঙ্গে পাপারাজ্জিদের জন্য উপহারও পাঠিয়েছেন তারা।

এদিকে, আগামী মার্চে দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে যাচ্ছেন সাইফ আলি খান ও কারিনা কাপুর খান দম্পতি। শোনা যাচ্ছে, তারাও নাকি বিরাট-আনুশকা পথ অনুসরণ করবেন। পাপারাজ্জিদের অনুরোধ করবেন তাদের সন্তানের ছবি তুলে তা যেনো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ না করা হয়।

এ প্রসঙ্গে বলিউড হাঙ্গামায় দেওয়া এক সাক্ষাৎকারে সাইফিনা দম্পতি জানান, “আমাদের খুব ইঙ্গিতপূর্ণভাবে বলা হয়েছিলো আমরা যেনো দেখা করতে না যাই। আর আমরা তাদের (বিরাট-আনুশকা) সেই সিদ্ধান্তকে সম্মান জানাই। তাছাড়া এমন কয়েকজন তারকা রয়েছেন যাদের অভিযোগ, পাপারাজ্জি নাকি তারকা সন্তানদের সব্বোর্চ চেষ্টা করে না। কিন্তু পাপারাজ্জিরাও তো মানুষ। তাই সকলের প্রয়োজন যার যার সিদ্ধান্তকে সম্মান জানানো। যেমন ধরুন, শিল্পা শেঠির মেয়ে হওয়ার পর ততোদিন পর্যন্ত তার চেহারা কেউ দেখাননি যতোদিন না শিল্পা দেখাতে চাননি।”

তৈমুর আলি খানকে পাপারাজ্জিরা যেমন উঠে পড়ে লাগে দ্বিতীয় সন্তানের বেলাতে যেনো তেমনটি না হয় এ কারণেই এমনটি চাওয়া সাইফ-কারিনা দম্পতির।