ভালোবাসা দিবসে সিএনজি চালকের গল্প



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘টিপু সুলতানা’ নাটকের দৃশ্যে অপূর্ব ও সাবিলা নূর

‘টিপু সুলতানা’ নাটকের দৃশ্যে অপূর্ব ও সাবিলা নূর

  • Font increase
  • Font Decrease

বিশ্ব ভালোবাসা দিবসকে ঘিরে অপূর্ব-সাবিলা নূরকে জুটি করে সম্প্রতি শেষ হলো একটি বিশেষ নাটকের শুটিং। নাম ‘টিপু সুলতানা’! সিএমভি’র ব্যানারে এটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মহিদুল মহিম।

‘টিপু সুলতানা’র গল্প প্রসঙ্গে মহিদুল মহিম জানান, নাটকের কেন্দ্রীয় চরিত্র টিপু একজন সিএনজি ড্রাইভার এবং গল্পের নায়িকা রিনা গ্যারেজের মহাজনের মেয়ে হিসেবে দায়িত্ব পালন করেন। নাম রিনা হলেও নিজেকে অতি সুন্দরী হিসেবে ভেবে নায়িকা কারিনা দাবি করেন!

অন্যদিকে ড্রাইভার টিপু একজন রাগী প্রকৃতির এবং যাত্রীদের সাথে তিনি সবসময় রেগে কথা বলেন। যার কারণে সব সময় ঝগড়াঝাঁটি লেগেই থাকে। অপরদিকে সিএনজি গ্যারেজে টাকা জমা দেয়া নিয়ে দায়িত্বরত রিনার সাথে টিপুর ঝগড়া চলতেই থাকে।

নির্মাতা মহিম বলেন, ‘গল্পের এক পর্যায়ে একদিন ড্রাইভার টিপু গভীর রাতে একটি প্রেগন্যান্ট মহিলাকে সিএনজি-তে তুলতে অস্বীকার করে! এখান থেকেই মজার গল্পটি বাঁক নেয় সিরিয়াস দিকে। আমি আসলে বরাবরই নাটকের শেষে দর্শকদের একটি সিরিয়াস বার্তা দেয়ার চেষ্টা করি। এখানেই তাই আছে।’

নাটকটিতে টিপু চরিত্রে অপূর্ব আর রিনা চরিত্রে অভিনয় করেছেন সাবিলা নূর।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, বড় বাজেটের এই ভ্যালেন্টাইন স্পেশাল নাটকটি ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে উন্মুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে।