মেয়ের নাম ঘোষণা করলেন আনুশকা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মেয়ের সঙ্গে বিরাট কোহলি ও আনুশকা শর্মা দম্পতি

মেয়ের সঙ্গে বিরাট কোহলি ও আনুশকা শর্মা দম্পতি

  • Font increase
  • Font Decrease

মেয়ের কোনো ছবি যেনো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ না করা হয় পাপারাজ্জিদের কাছে তেমনটাই অনুরোধ জানিয়েছিলেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা দম্পতি। তাদের সেই অনুরোধকে সম্মানও জানিয়েছেন পাপারাজ্জিরা। তাইতো এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় বিরুষ্কা কন্যার কোনো ছবি দেখা যায়নি।

চমকপ্রদ তথ্য হলো- পাপারাজ্জিরা বিরাট-আনুশকার মেয়ের কোনো ছবি প্রকাশ না করলেও, মেয়ের প্রথম ঝলক নিজেরাই দেখালেন এই তারকা দম্পতি।

মেয়ের প্রথম ঝলকের পাশাপাশি তার নামটিও ঘোষণা করলেন আনুশকা শর্মা। মেয়ের নাম রেখেছেন ভামিকা। মা-বাবা দুজনের নামের সঙ্গে মিলিয়েই রাখা হয়েছে এই নাম তা স্পষ্ট।  নামের আদ্যক্ষরটি (V) বিরাটের নাম থেকে, অন্যদিকে শেষের অক্ষর দুটি (Ka) অনুশকার নাম থেকে সংগ্রহীত। হিন্দু ধর্ম অনুসারে ভামিকা নামের অর্থ হল মা দুর্গা।

সোমবার (১ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন আনুশকা শর্মা। যেখানে দেখা যাচ্ছে, মেয়েকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন আনুশকা এবং তার পাশে দাঁড়িয়ে আছেন বিরাট। কিন্তু মেয়ের চেহারা দেখা যাচ্ছে না।

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালে বিয়ের বন্ধনে জড়ান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। গত ১১ জানুয়ারি তাদের ঘর আলোকিত করে এসেছেন প্রথম সন্তান।