সুশান্ত স্বেচ্ছায় সম্পর্কের ইতি টেনেছিলেন: অঙ্কিতা লোখান্ডে



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে

সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে

  • Font increase
  • Font Decrease

দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখান্ডে। কিন্তু হঠাৎ করেই একদিন ভেঙে যায় সে সম্পর্ক। এরপর অতীতের সব ভুলে যে যার মতো জীবনে এগিয়ে যায় তারা।

কিন্তু গত বছর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। বলিউডের এই অভিনেতার মৃত্যুর পর তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেকে বিভিন্নভাবে দোষারোপ করছেন সুশান্ত অনুরাগীরা। এমনকি বলিউডের এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও শেয়ার করলে সেখানে কুমন্তব্য করেন অনেকেই। সম্প্রতি সে সকল বিষয় নিয়ে মুখ খুললেন অঙ্কিতা।

সম্প্রতি ইনস্টাগ্রাম লাইভে এসে অঙ্কিতা বলেন, “যে জিনিস আমার পছন্দ নয় আমি সেটাকে অবজ্ঞা করে চলি। কিন্তু আমি দূরে থেকে বা অ্যাকাউন্টে গিয়ে কখনও গালাগালি করি না।”

তিনি আরও বলেন, তার পরিবারের পক্ষে এগুলো মেনে নেওয়াটা ততোটা সহজ নয়। কারণ তার পরিবারের কেউ বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করে না। তাই তারা এগুলো সহজে মেনে নিতে পারেন না। এমনকি অঙ্কিতা এটিও প্রশ্ন তোলেন তিনি এমন কী করেছেন সকলে তাকে এভাবে গালাগালি করছে!

সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে

লাইভে তিনি আরও বলেন, যাদের সুশান্ত এবং আমাকে নিয়ে এত মাথাব্যাথা যখন আমাদের সম্পর্ক ভেঙেছিল তারা তখন কোথায় ছিল? তিনি আরও বলেন, “সকলের জীবনে একটা করে উদ্দেশ্য থাকে। সুশান্ত চিরকাল নিজের মতো করে বেড়ে উঠতে চেয়েছেন। আমি আমার মতো করে। ও স্বেচ্ছায় সম্পর্ক থেকে বেরিয়ে এগিয়ে গিয়েছিলেন। তা হলে আমাকে দোষারোপ কেন করা হচ্ছে? আমি কী ভুল করেছি? আমার সম্পর্কে কিছু না জেনে আমার দিকে আঙুল তোলা বন্ধ করুন। আপনারা আমার সম্পর্কে জানেন না। তাই দোষারোপ করা বন্ধ করুন।”

২০০৯ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন সুশান্ত-অঙ্কিতা। ২০১৬ সালের ডিসেম্বরে বিয়ে করার কথাও ছিলো দুজনের। তবে সেই বছর ফেব্রুয়ারি মাসেই চিড় ধরে দুজনের সম্পর্কে। এর মাস কয়েক পর প্রকাশ্যে ব্রেক-আপের কথা জানিয়েছিলেন তারা।