মনে আছে শাহরুখের ‘কাল হো না হো’র ছোট্ট জিয়াকে?



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শাহরুখ খান ও ঝনক শুক্লা

শাহরুখ খান ও ঝনক শুক্লা

  • Font increase
  • Font Decrease

শাহরুখ খান অভিনীত ‘কাল হো না হো’ ছবির শিশুশিল্পী জিয়ার (ঝনক শুক্লা) কথা মনে আছে? ছবিতে যার দুষ্ট মিষ্টি সংলাপ নজর কেড়েছিলো দর্শকের।

শুধু বড়পর্দা নয়, ছোটপর্দার অন্যতম জনপ্রিয় শিশুশিল্পী ছিলেন ঝনক শুক্লা। ‘সোনপরী’ নামক একটি টেলিভিশন সিরিয়ালে প্রিন্সি চরিত্রে অভিনয় করেছিলেন ঝনক। এছাড়া ‘কারিশ্মা কা কারিশ্মা’ ধারাবাহি কারিশ্মা নামের একটি রোবটের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

ছোট্ট সেই জিয়া (ঝনক শুক্লা) এখন অনেকটাই বড় হয়ে গেছে। সম্প্রতি ঝনক শুক্লার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। যেখানে তিনি তার বর্তমান অবস্থা সম্পর্কে জানিয়েছেন।

১৫ বছর বয়স পর্যন্ত প্রচুর ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজ করেছিলেন ঝনক শুক্লা। এরপরই দীর্ঘ সময় বিরতি নেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘যদি অভিনয়ের কথা বলেন, বিরতির পর থেকে খেই হারিয়ে ফেলেছি।’

২৫ বছর বয়সী ঝনক শুক্লা একজন আর্কিওলজিস্ট। কিন্তু এটিও মোটেও হতে চাননি ঝনক। তার ইচ্ছে ছিলো, বড় হয়ে ২৪ বছর পর্যন্ত অনেক টাকা আয় করবেন এবং বিয়ে করে সেটেল হয়ে যাবেন। এ প্রসঙ্গ ঝনকের ভাষ্য, “এখন আমার বয়স ২৫, তবে আমি কিছুই উপার্জন করি না। তবে আমার বাবা-মা আমাকে সবসময় সবকিছুতে সহযোগিতা করেন।’