হচ্ছে না নওয়াজ-আলিয়ার বিচ্ছেদ



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
আলিয়া সিদ্দিকি ও নওয়াজুদ্দিন সিদ্দিকি

আলিয়া সিদ্দিকি ও নওয়াজুদ্দিন সিদ্দিকি

  • Font increase
  • Font Decrease

স্বামী নওয়াজুদ্দিন সিদ্দিকির সঙ্গে ১০ বছরের সংসার জীবনের ইতি টানতে যাচ্ছেন আলিয়া। গত বছরের মাঝামাঝি সংবাদকর্মীদের এমনটা নিজেই জানিয়েছিলেন আলিয়া। এমনকি নওয়াজের বিরুদ্ধে শারীরিক ও মানসিক অত্যাচারের পাশাপাশি আরও কিছু গুরুতর অভিযোগ এনেছিলেন তিনি।

শুধু নওয়াজ নয়, বলিউডের এই অভিনেতার মা ও ভাই তাকে শরীরিকভাবে অত্যাচার করতেন বলেও অভিযোগ তুলেছিলেন আলিয়া।

কিন্তু অতীতের সবকিছু ভুলে ফের নতুন করে সবকিছু শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া। নওয়াজকে আরও একটি সুযোগ দিয়ে বিচ্ছেদের পথ থেকে সরে এসেছেন তিনি।

কিন্তু হঠাৎ কী এমন হলো যে, বিচ্ছেদের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন আলিয়া? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “গত ১০ দিন ধরে করোনাভাইরাসের লড়াই করে যাচ্ছি আমি। যে কারণে আমি আমার মুম্বাইয়ের বাড়িতে আইসোলেশনে রয়েছি। আর এই কঠিন সময়ে নওয়াজ শত ব্যস্ত থাকার পরও আমাদের সন্তানদের সেবা যত্নতে কোনো কমতি রাখছেন না। তিনি বর্তমানে শুটিংয়ের কাজে লখনৌতে রয়েছেন। তবুও আমাদের সন্তানদের প্রয়োজন ও পড়াশানোর খেয়াল রাখছেন। এখানেই শেষ নয়, তিনি ফোন করে আমার স্বাস্থ্যের খোঁজ নিচ্ছেন প্রতি মুহূর্তে। নওয়াজের এই দিকগুলো আমি আগে কখনও দেখিনি। তার এই দিকটি সত্যি আমার হৃদয় ছুঁয়ে গিয়েছে। সত্যি বলতে আমি অবাক হয়ে গিয়েছি তার এমন আচরণ দেখে।’

যোগ করে আলিয়া আরও বলেন, “আমরা দু’জনই আমাদের মধ্যকার সমস্যাগুলো সমাধানের চেষ্টা করছি। এমনকি আমরা আমাদের সমস্যাগুলো বাছাই করে সেগুলো সমাধান করবো।”

২০১০ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন নওয়াজুদ্দিন সিদ্দিকি ও আলিয়া। এই দম্পতির দুটি সন্তান রয়েছে। ২০১৭ সালে একবার তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিলো। কিন্তু সেসময় বিষয়টিকে মিথ্যা দাবি করেন তারা।

আলিয়ার আগে উত্তরাখন্ডের শাহিবা নামে এক নারীর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন নওয়াজ। কিন্তু বিয়ের ৬ মাসের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়।

এরপরই অঞ্জনা আনন্দ কিশোর পান্ডের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নওয়াজ। বিয়ের পর অঞ্জনা নাম পাল্টে রাখেন আলিয়া সিদ্দিকি।