‘দয়াবেন’ ছাড়াই ৩ বছর ‘তারাক মেহতা কা উল্টা চশমা’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘তারাক মেহতা কা উল্টা চশমা’র পোস্টার

‘তারাক মেহতা কা উল্টা চশমা’র পোস্টার

  • Font increase
  • Font Decrease

ভারতের টিভি সিরিয়াল জগতে ভিন্নরকম একটি জায়গা করে নিয়েছে কমেডি ধাঁচের টিভি শো ‘তারাক মেহতা কা উল্টা চশমা’। ২০০৮ সালের ২৮ জুলাই প্রথম পর্ব প্রচার হওয়ার পর থেকে এখনও পর্যন্ত এই সিরিয়ালের আবেদন এতোকুটুও কমেনি দর্শকের মাঝে। সারাক্ষণ হাস্য কৌতুক আর বিনোদনের মধ্য দিয়ে সামাজিক বার্তা পৌঁছানো এই সিরিয়াল প্রায় ১ যুগ ধরে দর্শকদের মুগ্ধ করে রেখেছে।

‘জ্যাঠা লাল গাড়া’ ও তার বৌ ‘দয়াবেন’ কমেডি এই সিরিয়ালের অন্যতম মূখ্য চরিত্র। কিন্তু ২০১৭ সালের নভেম্বরে ‘দয়াবেন’ চরিত্রে অভিনয় করা দিশা ভাকানি মাতৃত্বকালীন ছুটিতে গেলে আর ফিরে আসেননি সিরিয়ালে। তাই তখন থেকে এই চরিত্রটি বাদ রেখেই প্রতিনিয়ত অন এয়ার হচ্ছে দক্ষিণ এশিয়ার অন্যতম বড় দৈর্ঘ্যের এই টিভি সিরিয়াল।

‘দয়াবেন’ কি আদৌ ফিরবেন নাকি ফিরবেন না সে বিষয়েও পরিষ্কার কোনো কিছু জানা যাচ্ছে না সিরিয়ালটির প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে। দর্শকদের পক্ষ থেকে ইতিমধ্যে অনেকে নতুন ‘দয়াবেন’ নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছে সিরিয়াল কর্তৃপক্ষকে। এছাড়া কিছু পুরানো অভিনেতার প্রয়াণ, অনেকের চলে যাওয়া এবং ‘দয়াবেন’ এর অনুপস্থিতি বর্তমানে সিরিয়ালটিকে অনেকটাই আগের টিআরপি থেকে ছিটকে দিয়েছে।

এখন ‘তারাক মেহতা কা উল্টা চশমা’ কি তার আগের জৌঁলুস ফিরিয়ে এনে নতুনভাবে দর্শকদের মনোরঞ্জন করতে করবে পারবে? নাকি এক যুগ ধরে চলা কমেডি সিরিয়ালটির পরিসমাপ্তি ঘটাতে হয় সেটিই এখন দেখার বিষয়।