যে কারণে ‘দ্য ডার্টি পিকচার’-এর প্রস্তাব ফিরিয়েছেন কঙ্গনা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘দ্য ডার্টি পিকচার’-এর পোস্টার ও কঙ্গনা রনৌত

‘দ্য ডার্টি পিকচার’-এর পোস্টার ও কঙ্গনা রনৌত

  • Font increase
  • Font Decrease

কঙ্গনা রনৌত যতো বড় ‘কন্ট্রোভার্সি কুইন’ হোক না কেনো, কিন্তু বলিউডের এই অভিনেত্রীর অভিনয় দক্ষতা নিয়ে কোনো প্রশ্ন নেই তার শত্রুর মনেও!

‘গ্যাংস্টার’ দিয়ে শুরু হয়েছিলো কঙ্গনা রনৌতের বলিউড যাত্রা। এরপর ‘মণিকর্ণিকা’, ‘কুইন’, ‘ফ্যাশন’, ‘পাঙ্গা’, ‘তনু ওয়েডস মনু’র মতো অসংখ্য ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। সেরা অভিনেত্রী হিসেবে চার চারবার ঘরে তুলেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সম্প্রতি ক্যারিয়ারের ১৫ বছর পূর্ণ করেছেন তিনি।

১৫ বছর পূর্তি উপলক্ষে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ায় একটি সাক্ষাৎকার দিয়েছেন কঙ্গনা রনৌত। সেখানেই এই বলি সুন্দরী জানান যে, ‘দ্য ডার্টি পিকচার’ ছবির প্রস্তাবটি প্রথমে তার কাছেই এসেছিলো। কিন্তু তিনি সেই প্রস্তাব প্রত্যাখান করেন।

কিন্তু কেনো? এমন প্রশ্নের জবাবে কঙ্গনা বলেন, কঙ্গনা ‘দ্য ডার্টি পিকচার’র গল্প, চিত্রনাট্য শুনে তার মনে হয়েছিল এমন কোনও শক্তিশালী সম্ভাবনা লুকিয়ে নেই এই ছবির মধ্যে। অবশ্য যদিও এরপরে এই অভিনেত্রী স্বীকার করেন যে ওই ছবিতে বিদ্যা বালন যে পর্যায়ের অভিনয় করেছিলেন তা তিনিও পারতেন না।

কঙ্গনা এই ছবির প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পর বিদ্যা বালন রাজি হয়েছিলেন ‘দ্য ডার্টি পিকচার’-এ অভিনয় করতে। এমনকি এই ছবিটিতে অভিনয়ের সুবাবে সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলেছেন বিদ্যা।

কঙ্গনা যদি ‘দ্য ডার্টি পিকচার’-এর প্রস্তাবটি ফিরিয়ে না দিতেন তাহলে হয়তো আজ চারটির পরিবর্তে পাঁচটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার থাকতো তার ঘরে!