মুক্তি দেওয়া যাবে সুশান্তের জীবনী নিয়ে নির্মিত ছবি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুত

  • Font increase
  • Font Decrease

গত বছর সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধারের পর থেকেই তার জীবনী নিয়ে ছবি নির্মাণের জন্য উঠে পড়ে লেগেছেন পরিচালক ও প্রযোজকরা।

এমনকি ‘ন্যায়: দ্য জাস্টিস’, ‘সুইসাইড অর মার্ডার: এ স্টার ওয়াজ লস্ট’ ও ‘শশাঙ্ক’ শিরোনামের বেশ কয়েকটি ছবিও নির্মাণ হতে যাচ্ছে। যা নির্মিত হচ্ছে প্রয়াত এই বলিউড তারকার জীবনী নিয়েই।

কিন্তু এসব ছবির মুক্তিতে স্থগিতাদেশ চেয়ে আবেদন দাখিল করেছিলেন সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং। বৃহস্পতিবার (১০ জুন) সেই আবেদন খারিজ করেছেন বিচারপতি সঞ্জীব নরুলা।

গত ২ জুন এই মামলার শুনানি শেষ হয়েছিলো দিল্লি হাইকোর্টে। সেই সময় রায় সংরক্ষিত রেখেছিলেন বিচারপতি। অবশেষে আজ প্রযোজকদের পক্ষেই রায় গেলা।

সুশান্ত সিং রাজপুত

বিষয় নিয়ে নির্মাতা-নির্দেশকদের কৌঁসুলি এপি সিং জানান, ‘এটি একটি বড় জয় আমাদের জন্য। এটি শুধু আমাদের জয় বললে ভুল হবে, এটি সেই সকল চলচ্চিত্র নির্মাতাদের জয়, যারা সমাজকে সঠিক দিশা দেখাতে ছবি তৈরি করেন।’

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার একটি ফ্ল্যাট থেকে সুশান্ত ‍সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছিলো। আপতত এই মৃত্যুরহস্যের তদন্ত চালাচ্ছে সিবিআই। পাশাপাশি সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িত মাকদকাণ্ড ও আর্থিক তছরূপের মামলার তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছে এনসিবি ও ইডি।