শুধু আমাদের সম্পর্কে সামান্য পরিবর্তন এসেছে: আমির খান



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
কিরণ রাও ও আমির খান

কিরণ রাও ও আমির খান

  • Font increase
  • Font Decrease

১৫ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন আমির খান ও কিরণ রাও দম্পতি। শনিবার (৩ জুলাই) এক যৌথ বিবৃতির মাধ্যমে বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন তারা।

এদিকে, বিচ্ছেদের ঘোষণা দেওয়ার পর এক ভার্চুয়াল সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন এই তারকা দম্পতি। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।


ভাইরাল হওয়া ওই ভিডিওতে আমির খান তাদের বিচ্ছেদ প্রসঙ্গে বলেন, “আমাদের বিচ্ছেদের খবরটি প্রকাশ্যে আসার পর অনেকেই হয়তো কষ্ট পেয়েছেন। কেউ কেউ আবার চমকেও গিয়েছেন। কিন্তু এইটুকু বলতে চাই, আমরা এখনও একটি পরিবার এবং আমরা সুখে আছি। তবে হ্যাঁ আমাদের সম্পর্কে সামান্য পরিবর্তন এসেছে। তাছাড়া আমরা একে অপরের সঙ্গেই রয়েছি। আমরা একটি পরিবার হয়েই থাকবো। আপনারা সকলে আমাদের জন্য দোআ করবেন।”

আমির খান অভিনীত ‘লাগান’ ছবিতে অ্যাসিসটেন্ট ডিরেক্টর ছিলেন কিরণ রাও। সেখানেই প্রথম পরিচয় হয় তাদের। এরপর কিছু সময় একসঙ্গে কাটানোর পর ২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। এরপর ২০১১ সালে সারোগেসি (গর্ভভাড়া) পদ্ধতির মাধ্যমে আজাদ রাওয়ের বাবা-মা হন তারা।

কিরণ রাওয়ের আগে ১৯৮৬ সালে রীনা দত্তের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন আমির খান। কিন্তু ২০০২ সালে ১৬ বছরের সংসার জীবনের ইতি টানেন তারা। ইরা খান ও জুনায়েদ খান নামে সাবেক এই দম্পতির দুটি সন্তান রয়েছে।

কাজের দিক থেকে এই মুহূর্তে আমির খান ব্যস্ত রয়েছেন ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং নিয়ে। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’র হিন্দি সংস্করণ এটি। এতে বলিউডের মিস্টার পারফেকশনিস্টের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুর খানকে।