কানের লালগালিচায় তারার ঝলকানি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

দক্ষিণ ফ্রান্সের সাগরপাড়ের শহর কানে আয়োজন করা হয় বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসব। পৃথিবীর অন্যতম প্রাচীন এবং প্রভাবশালী এই আয়োজনকে ঘিরে কান হয়ে ওঠে মুখর।

১৯৪৬ সাল থেকে বিশ্ব চলচ্চিত্রের শৈল্পিক অর্জনগুলো উদযাপনের জন্য প্রতি বছর এই উৎসব হয়ে থাকে। বর্তমানে চলচ্চিত্রে আর্ন্তজাতিক প্রভাব ও বিশ্বের বিভিন্ন দেশের চলচ্চিত্র অনুরাগীদের মিলনমেলায় পরিণত হয়েছে আয়োজনটি। উৎসবের একদিকে যেমন থাকে শৈল্পিকভাবে সবচেয়ে সমৃদ্ধ ছবি, পাশাপাশি দেখা যায় বিখ্যাত তারকাদের জাঁকালো পোশাকের আলোয় উজ্জ্বল লালগালিচা। কানের জৌলুস লালগালিচায় পৃথিবী গ্রহের নামিদামি নক্ষত্রদের দেখা যায়।

করোনা মহামারির কারণে ২০২০ সালের মে মাসে কান চলচ্চিত্র উৎসব বাতিল করা হয়। তবে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় এ বছরের ৬ জুলাই বসেছে উৎসবটির ৭৪তম আসর।

কান চলচ্চিত্র উৎসব হবে আর লালগালিচা থাকবে না তা কি কখনও হতে পারে। তাই এবারও তার ব্যতিক্রম হয়নি। চলুন দেখে নেওয়া যাক এবারের লালগালিচায় কে কে দ্যুতি ছড়ালেন।

জোডি টার্নার-স্মিথ

জোডি টার্নার-স্মিথ জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড গুচ্চির সাদা-হলুদ রঙের অমব্রে গাউন পরে লালগালিচায় হেঁটেছেন এই অভিনেত্রী


 পাজ ভেগা

পাজ ভেগা-স্প্যানিশ এই অভিনেত্রী এলি সাবের লং-সিলভ গাউন পরে লালগালিচায় হেঁটেছেন।


সো জো পার্ক

সো জো পার্ক-কালো রঙের নেটের লং-সিলভ পরে কানের লালগালিচায় হেঁটেছেন এই মডেল। এই পোশাকটি শ্যানেলের তৈরি।


চিয়ারা ফেরেগনি

চিয়ারা ফেরেগনি-ইতালিয়ান এই ইনফ্লুয়েন্সার একটি নিয়ন হলুদ জিম্বাটিস্টা ভাল্লী গাউন পরেছিলেন। তার পোশাকটি যেনো লালগালিচায় ফুটে উঠেছিলো।


ইজাবেল গৌলার্ট

ইজাবেল গৌলার্ট ভিক্টোরিয়ার সিক্রেটের প্রাক্তন এই মডেল কালো রঙের টু-পিস পরেছিলেন। পাশ কাটা প্যান্টের সঙ্গে ছিলো পিঠ খোলা টপস।


 

আঞ্জা রুবিক

আঞ্জা রুবিক- মডেল এবং ব্যবসায়ী আঞ্জা রুবিক এক-কাঁধ খোলা স্লিট্টেড পোশাক পরে লালগালিচায় হেঁটেছেন। তার পোশাকটির ডিজাইন করেছেন যায়েস সেন্ট লরেন্ট।


ডিডি স্টোন ওলোমাইড

ডিডি স্টোন ওলোমাইড-মডেল-প্রভাবক ডিডি স্টোন হোয়াইট জিন পল গালটিয়ারে লালগালিচায় পোজ দিয়েছেন।


লিওনি হ্যানি

লিওনি হ্যানি নিকোল+ফেলিসিয়ার ডিজাইন করা একটি ফ্লাফি গাউন পরে লালগালিচায় দ্যুতি ছড়িয়েছেন।


হেলেন মিরেন

হেলেন মিরেন বেল্টেড শার্ট ড্রেস পরে লালগালিচায় হেঁটেছেন।


লোরেনা রা

লোরেনা রা-জার্মান এই মডেল এলি সাবের ডিজাইন করা নুড রঙের হাই-লো পোশাক পরে লালগালিচায় দ্যুতি ছড়িয়েছেন।


ওলা ফারাহাত

ওলা ফারাহাত- এই ফ্যাশন ডিজাইনার এবং ইনফ্লুয়েন্সার একটি উজ্জ্বল কমলা আলবার্টা ফেরের্তি স্ট্র্যাপলেস গাউন পরে লালগালিচায় হেঁটেছেন।


ডায়ান ক্রুগার

ডায়ান ক্রুগার- আরমানি প্রাইভের ব্ল্যাক কাট-আউট হ্যাল্টার গাউনটি পরে কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় পা মাড়িয়েছেন ডায়ানা।