শিল্পার স্বামীকে আরও ১৪ দিন কারাগারে রাখার নির্দেশ



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শিল্পা শেঠি-রাজ কুন্দ্রা দম্পতি

শিল্পা শেঠি-রাজ কুন্দ্রা দম্পতি

  • Font increase
  • Font Decrease

পর্নোগ্রাফি মামলায় গত ১৯ জুলাই গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। এরপর তাকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজত রাখার নির্দেশ দেওয়া হলেও পরে সেটি বাড়িয়ে ২৭ জুলাই করা হয়। এর মেয়াদ আরও বাড়তে পারে বলেও শোনা যাচ্ছিলো।


অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো। শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে আরও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে নিম্ন আদালত।

অন্যদিকে এই গ্রেফতারি অবৈধ এবং বেআইনি বলে দাবি করে মুম্বাই হাইকোর্টে জামিনের আবেদন জানিয়েছেন রাজ কুন্দ্রা। গত শুক্রবার দাখিল করা অভিযুক্তর এই আর্জি আজই শুনবে হাইকোর্ট।


রাজের দাবি হটশটস অ্যাপের জন্য যে ভিডিওগুলো ব্রিটিশ যুক্তরাজ্যের একটি কোম্পানির জন্য তিনি বানিয়েছিলেন বলে দাবি করা হচ্ছে সেগুলো ভালগার (অশ্লীল) কিন্তু তা পর্নোগ্রাফি নয় কারণ সেখানে প্রকৃত যৌন সঙ্গমের কোনও দৃশ্য নেই।

রাজ কুন্দ্রা জামিনের আবেদনে আরও জানিয়েছেন, তাকে বয়ান রেকর্ডের জন্য ডেকে বিনা কোনও নোটিশে গ্রেফতার করা হয়েছে। তাকে সিআরপিসি ৪১(এ)-এর আওতায় নির্দিষ্ট কোনও নোটিশ জারি করা হয়নি।


আবেদনপত্রে জানানো হয়েছে, এই মামলায় গত ৫ ফেব্রুয়ারি এফআইআর রেজিস্টার হয় এবং ৩ এপ্রিল চার্জশিট ফাইল করা হয়। এক্ষেত্রে আবেদনকারী (রাজ কুন্দ্রা)-কে সহজেই বয়ান রেকর্ডের জন্য পুলিশ ডেকে পাঠাতে পারত এবং তিনি সেই সমনে সাড়া না দিলে সেইমতো ব্যবস্থা গ্রহণ করতে পারত।