রাকেশের কাছে চুমু আবদার শামিতার



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শামিতা শেঠি ও রাকেশ

শামিতা শেঠি ও রাকেশ

  • Font increase
  • Font Decrease

বর্তমানে ‘বিগ বস’-এর ঘরে রয়েছেন শামিতা শেঠি। বলতে গেলে করণ জোহর সঞ্চালিত রিয়্যালিটি শো’টির টিআরপি যেনো নিজের হাতের মুঠোয় করে রেখেছেন শামিতা। কেননা তিনি প্রতি পর্বেই এমন এমন কাণ্ড ঘটাচ্ছেন যা রীতিমতো হতবাক করে দিচ্ছে দর্শকদের।

তবে ‘বিগ বস’র এবারের আসরে যে জিনিসটি সবচেয়ে বেশি দর্শকদের তাক লাগিয়ে দিয়েছে সেটি হলো বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে শোয়ের আরেক প্রতিযোগী রাকেশের ঘনিষ্ঠতা। সকলে তো রীতিমতো বলেই ফেলেছেন ‘বিগ বস’র ঘরে নাকি প্রেমিককে খুঁজে পেয়েছে শামিতা।

সেই গুঞ্জন আরও উসকে দিচ্ছেন দু’জন। সম্প্রতি প্রকাশিত হওয়া ‘বিগ বস’র নতুন প্রোমোতে দেখা গেলো রাকেশকে চুমু খাওয়ার আবদার করছেন শিল্পার বোন।

ভিডিওতে দেখা যাচ্ছে, শামিতা খেতে বসেছে। আর রাকেশ খাবার গরম করছে মাইক্রোওয়েভে। তখন রাকেশকে উদ্দেশ্য করে শামিতাকে বলতে শোনা যায় না, ‘বেশি গরম করো না। তাহলে শক্ত হয়ে যাবে’। যার উত্তরে সম্মতি জানায় রাকেশ। আর প্রশ্ন করে, ‘আর কিছু?’ কিছুক্ষণ রাকেশের দিকে তাকিয়ে থেকে শামিতা বলে, ‘তোমার সমস্যা হচ্ছে! আমিও করবো না।’ যার উত্তরে অভিনেতা জানায়, তার কোনও সমস্যা নেই। তাই জানতে চাইছে আর কোনও কাজ আছে কি না।

এরপরই লাজুক হাসতে দেখা যায় শামিতাকে। আর রাকেশকে উদ্দেশ্য করে বলে, ‘এদিকে এসো, আর আমাকে এখনি একটা চুমু খাও’। আর বান্ধবীর সেই আদেশ ততক্ষণাৎ পালন করেন রাকেশ। সেই সময় রান্নাঘরে উপস্থিত হন গায়িকা নেহা ভাসিন। আর দু’জনকে চুমু খেতে দেখে বলে বসেন, ‘কী মিষ্টি’! যার উত্তরে শামিতা বলেন, ‘সত্যি আজ ওকে কী মিষ্টি দেখতে লাগছে’!