মেয়ের ধমকে গান ছাড়লেন সাইফ



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মেয়ে সারা আলি খানের সঙ্গে সাইফ আলি খান

মেয়ে সারা আলি খানের সঙ্গে সাইফ আলি খান

  • Font increase
  • Font Decrease

ওটিটি প্ল্যাটফর্মে সম্প্রতি মুক্তি পেয়েছে সাইফ আলি খান অভিনীত ‘ভূত পুলিশ’ ছবিটি। এরইমধ্যে দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে ছবিটি। পাশাপাশি বলিউডের এই অভিনেতার অভিনয়ের প্রশংসাও করছেন সকলে।

‘ভূত পুলিশ’ ছবির প্রচারণার জন্য দুই সহশিল্পী ইয়ামি গৌতম ও জ্যাকলিন ফার্নান্দেজকে নিয়ে ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন সাইফ আলি খান। সেখানেই জানালেন এক অজানা তথ্য।

কপিলের শোতে সাইফ আলি খান জানান, তিনি গান গাইতে ভালোবাসতেন। কিন্তু মেয়ে সারা আলি খানের জন্য সেই অধ্যায়ের পাট চুকিয়ে ফেলতে হয় বলিউডের এই অভিনেতাকে।

সাইফের কথায়, “এই ঘুমপাড়ানি গান গাওয়ার বিষয়টা আমার বেশ পছন্দের ছিল। যদিও আমি 'সামার টাইম' নামের একটাই ইংরেজি গান জানতাম। একদিন আপনমনে গান গেয়ে চলেছি। সারা তখন মোটামুটি চোখ বুজে ফেলেছে। এমন সময় চোখ খুলে প্রায় ধমকে বলে উঠেছিল, 'বাবা এবার দয়া করে একটু থামো!' ওই কথা শোনার পর থেকে এরপর আর কোনওদিনও গান গাইনি আমি।”

চার সন্তানের সঙ্গে সাইফ আলি খান

শুধু তাই নয়, সাইফ আরও জানান যে বর্তমানে তার চারটি সন্তান। সুতরাং আজকাল তার একটা কথা ভাবলে বড্ড ভয় করে। তা হল, ভবিষ্যতে এই চার সন্তানের বিয়ে তাকেই দিতে হবে এবং তাও রীতিমতো ধুমধাম করে। মানে খরচ আর খরচ। সেই কথা ভাবলেই ভয়ে হাত পা প্রায় ঠাণ্ডা হয়ে আসে তার।