ক্যামেরা থামলো, স্বস্তি নির্মাতার

  • বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

চলচ্চিত্রটির একটি দৃশ্যে মাহি ও শিপন

চলচ্চিত্রটির একটি দৃশ্যে মাহি ও শিপন

শেষ হলো চিত্রায়ণ, এবার গন্তব্য সম্পাদনার টেবিলে। নির্মিত হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিকের পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র

‘যাও পাখি বলো তারে’। শনিবার (৯ অক্টোবর) নির্মাতা জানালেন, বগুড়া, বান্দরবান ও কক্সবাজারের বিভিন্ন লোকেশনে গল্পের চিত্রায়ণ সম্পন্ন হয়েছে তার। সর্বশেষ হলো গানের চিত্রায়ণ।

বিজ্ঞাপন

কেমন গল্পে নির্মিত হচ্ছে যাও ‘পাখি বলো তারে’? চলচ্চিত্রটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যকার আসাদ জামান বার্তা ২৪.কমকে বললেন, “গ্রাম আর মাটির মানুষের মধ্যে পরস্পরের প্রতি জাগতিক চাওয়া আর মোহের বাইরেও যে প্রেম হতে পারে,আর সেই প্রেমের জন্য সবকিছু হাসিমুখে বিসর্জন দেয়া সম্ভব ,‘যাও পাখি বলো তারে’ যেন সেই গল্পের ই সিনেমা। এখানে প্রেমের সাথে আত্মার যে একটা চিরন্তন সুন্দর রুপ আছে তাই তুলে ধরার চেষ্টা করা হয়েছে।”

এমন গল্পে চিত্রনায়িকা মাহিয়া মাহি-চিত্রনায়ক শিপন মিত্র ও নবাগত আদরকে নিয়ে গল্পের চিত্রায়ণ করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। শুটিং শেষে প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিওপেট্রা ফিল্মস ও তার পুরো টিমকে ধন্যবাদ জানালেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এ নির্মাতা। বললেন, “ছবির পুরো যাত্রাটি ছিল অত্যন্ত আবেগময় ও ভালোবাসায় পরিপূর্ণ। মুভির ডাবিং আগেই শেষ করা আছে। খুব শিগগিরই পোস্ট প্রোডাকশন এর বাকি কাজ গুলো শেষ করে ছবিটি সেন্সর এর জন্য জমা হবে।”

“আমি ধন্যবাদ দিতে চাই মাহিয়া মাহিকে, যিনি প্রতিটি জার্নিতে আমাকে দারুণভাবে সহযোগিতা করে থাকেন। ধন্যবাদ দিতে চাই আদর আজাদকে। এমন সিনেমা অন্তঃপ্রাণ ছেলে আমি খুব কম দেখেছি, যাকে ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ মুভির মাধ্যমে আমি নিয়ে এসেছিলাম এবং যার জন্য অপেক্ষা করছে উজ্জ্বল ভবিষ্যৎ। শিপন মিত্রও অত্যন্ত ভালো একজন মানুষ, যে সবাইকে অনেক সম্মান দিতে জানে।”-অভিনয় শিল্পীদের প্রসঙ্গে যোগ করলেন মানিক।

‘যাও পাখি বলো তারে’ ছবিতে আরও অভিনয় করছেন রাশেদ মামুন অপু, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, বড়দা মিঠু, রেবেকা, সুব্রত প্রমুখ। মানিক জানান, ২০২২ সালে মুক্তি পাবে ‘যাও পাখি বলো তারে’।

মাহি ও নবাগত আদর