ট্রেলার মুক্তি উদযাপনে ‘মিশন এক্সট্রিম’ সন্ধ্যা



বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম
আরেফিন শুভ ও ঐশি

আরেফিন শুভ ও ঐশি

  • Font increase
  • Font Decrease

পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ৩ ডিসেম্বর। তার আগে হয়ে গেলো চলচ্চিত্রটির জমকালো ট্রেলার লঞ্চিং পার্টি। ২৪ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর তেজগাঁওয়ের এনটিভি স্টুডিওতে এক হয়েছিলেন চলচ্চিত্রটির নির্মাতা, শিল্পী-কলাকুশলী ও গণমাধ্যমকর্মীরা।

পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি।

অনুষ্ঠানে জানানো হয়, বিজয়ের মাসে একযোগে দেশ ও দেশের বাইরে সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পেতে যাচ্ছে ‘মিশন এক্সট্রিম’।

চলচ্চিত্রটি পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমদ। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আরেফিন শুভ। এছাড়াও ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্তও রয়েছেন। অনুষ্ঠানে তাদের উপস্থিতিতে ট্রেলারটি অবমুক্ত করা হয়। অ্যাকশন ও রহস্যঘেরা আবহে ২ মিনিট ৪৭ সেকেন্ডের ট্রেলারে টাকা ও গোপন কোডের রহস্য ভেদ করতে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়া হয়েছে দর্শকদের দিকে!



অনুষ্ঠানে ‘মিশন এক্সট্রিম’-এর অন্যতম পরিচালক, প্রযোজক এবং লেখক সানী সানোয়ার বলেন, “সিনেমার গল্পে আমার পেশাগত বাস্তব জীবনে দেখা কিছু জটিল পরিস্থিতি তুলে ধরেছি, আর ট্রেলারে তার কিছুটা ইঙ্গিত দিয়েছি মাত্র। সিনেমায় থ্রিল, অ্যাকশন আর সাসপেন্সের পরিমাণ একটু বেশি থাকবে এবারের কিস্তিতে।”

চলচ্চিত্রটির জন্য দীর্ঘদিন ধরে নিজেকে প্রস্তুত করেছেন আরিফিন শুভ। তিনি বলেন, “সিনেমাটি করা আমার জন্য খুব চ্যালেঞ্জিং ছিল। স্বপ্নের বাইরে গিয়ে আমাকে কাজ করতে হয়েছে। যেটা আপনারা আমার ট্রান্সফরমেশন ভিডিওতেও দেখেছেন। আমি বিশ্বাস করি আগামী ৩ ডিসেম্বর সবাই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন এবং আমাদের পাশে থাকবেন।”

ঐশী বলেন, “‘মিশন এক্সট্রিম’ আমার প্রথম সিনেমা। সামনে সিনেমা মুক্তি, কিছুটা ভয় কাজ করছে। তবে আশা করবো আপনারা ট্রেলার উপভোগ করেছেন এবং প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন “

এছাড়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম। ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মো. মাহবুব আলমের সভাপতিত্বে এই আয়োজনের বিশেষ অতিথি ছিলেন, অভিনেতা তারিক আনাম খান, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান ও মাইম মাল্টিমিডিয়ার এক্সিকিউটিভ প্রডিউসার আহমেদ শাওন।

অতিথিরা 'মিশন এক্সট্রিম'র সাফল্য কামনা করেন।



কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

কুল নিবেদিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব। এর আগে পর পর দুই বছর দুই ঈদে ‘মিশন এক্সট্রিম’ মুক্তির ঘোষণা দেওয়া হলেও করোনার কারণে তা আর সম্ভব হয়নি।


ট্রেলার লিংক: