ময়মনসিংহে চিরনিদ্রায় শায়িত হলেন অভিনেতা মাহমুদ সাজ্জাদ



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সদ্য প্রয়াত বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, স্বনামধন্য মঞ্চ, টিভি ও চলচ্চিত্র অভিনেতা এবং সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপির বড় ভাই মাহমুদ সাজ্জাদকে আজ বাদ মাগরিব ময়মনসিংহ শহরের গলগন্ডাস্থ পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে।

এর আগে গলগন্ডা জামে মসজিদ সংলগ্ন মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় কয়েক হাজার মুসুল্লি অংশগ্রহণ করেন।

সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি, মরহুমের মেজো ভাই বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ম হামিদ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলসহ ময়মনসিংহ জেলার বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ ও সর্বস্তরের সুধীবৃন্দ জানাজায় অংশগ্রহণ করেন।

প্রতিমন্ত্রী পরিবারের পক্ষ থেকে তাঁর বড় ভাইয়ের আত্মার মাগফেরাত কামনা করে ময়মনসিংহসহ সমগ্র দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন।

জানাজার পূর্বে ময়মনসিংহের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ হতে মরহুমকে শেষ শ্রদ্ধা জানানো হয়।

উল্লেখ্য, বিশিষ্ট অভিনেতা মাহমুদ সাজ্জাদ রোববার (২৪ অক্টোবর) দুপুর আনুমানিক ২টা ৩০মিনিটের দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।