জন্মদিনে ফের স্যোশাল মিডিয়ায় ট্রল, ‘কেয়ারলেস’ পরী



রুদ্র হক, বার্তা ২৪.কম
বিমান বালার পোশাকে লালা সাদায় সেজেছিলেন পরী। ছবি: মোহাম্মদ ইয়াকুব

বিমান বালার পোশাকে লালা সাদায় সেজেছিলেন পরী। ছবি: মোহাম্মদ ইয়াকুব

  • Font increase
  • Font Decrease

মাদক মামলায় মুক্ত হয়েই ফিরলেন শুটিংয়ে। নতুন করে যেন নিজেকে ফিরে পেয়েছেন। জমকালো আয়োজনে নিজের জন্মদিনে দুরন্ত পরী উড়লেন, আনন্দে মাতলেন ও মাতালেন।

তবে, প্রতিবারের মতো অসংখ্য মানুষ নিয়ে নয়, যারা সত্যিকার বন্ধু ও স্বজন কেবল তাদের নিয়েই জন্মদিনটি উদযাপন করেছেন এ নায়িকা। বিমান বালার লুক ও পোশাকে নাচ আর উৎসবে তার মেতে ওঠার ভিডিও, ছবি ইতিমধ্যেই স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। ট্রল হয়েছে তার ‘লুঙ্গি ড্যান্স’। অনেকেই পরীর পোশাক ও নাচের অঙ্গভঙ্গি যেন মেনেই নিতে পারছেন না।

যদিও জন্মদিনে স্যোশাল মিডিয়ায় ট্রল হওয়া নতুন কিছু নয়, এর আগের জন্মদিনে পরী সেজেছিলেন ময়ূর বেশে। সেবার ময়ূরকে ‘পিকক’ বলতে গিয়ে উচ্চারণের আড়ষ্ঠতায় ‘ককপিট’ বলে ট্রল হয়েছিলেন তিনি। তবে, ভুলে যাননি সমালোচকদের। তাই এবারের জন্মদিনে বিমানের ককপিটের আদলে সেট বানিয়েছেন বিপুল ব্যায়ে। নিজেও সেজেছেন বিমানবালা’র রূপে। কিন্তু ‘কস্টিউম’ আর ‘লুঙ্গি ড্যান্স’-এ এবারও যেন চোখে জ্বালা ধরেছে নিন্দুকদের। আবার সেসব সমালোচনার জবাবও দিচ্ছেন ভক্তরা।



স্যোসাল মিডিয়ায় ফের ট্রল হলেন। কী বলবেন? জবাবে মঙ্গলবার বার্তা ২৪কম কে বললেন,“ওটা তো ট্রল নাচ, হা হা, কি যে ভালো লাগে, উফ!”



মাদক মামলায় গ্রেফতার পরবর্তী অভিজ্ঞতার পর সমালোচনা যে এখন থোড়াই কেয়ার করছেন সমাজের চোখে ‘বেপরোয়া’ পরী তা জন্মদিনে উপস্থিত সাংবাদিকদেরও বুঝিয়ে দিয়েছিলেন। ‘নিউজ দরকার নেই, আপনারা জন্মদিনে আমার অতিথি’।



ভালোবাসার মানুষদের ফুল, পুতুল, তরবারী আর কবিতার বই উপহারে, আশীর্বাদে সিক্ত হয়েছেন তিনি। জন্মদিনে, পরীর পাশে থেকেছেন গিয়াস উদ্দিন সেলিম ও তার ‘গুণীন’ টিম, নির্মাতা রাশিদ পলাশের নেতৃত্বে ‘প্রীতিলতা’ টিম যথারীতি আগলে রেখেছেন পরীকে। উপস্থিত ছিলেন চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’ নির্মাতা চয়নিকা চৌধুরী।



কেক কেটে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম বললেন, “আমাদের ‘গুণীন’ চলচ্চিত্রের শুটিং চলছে। পরীকে একদিনের ছুটি দেয়া হয়েছে। ও খুব দারুণ অভিনয় করছে চরিত্রটিতে। যা সিনেমাটি মুক্তি পেলেই আপনারা দেখবেন।”

রোবাবার (২৪ অক্টোবর) রাজধানীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু রঙ বদলে লালে রঙিন হয়ে উঠেছিলো। জন্মদিনের স্লোগান ছিল, ‘ফ্লাই উইথ পরীমণি’। পরী তো উড়ছেনই। একদিন বাদে আজ (২৬ অক্টোবর) মাদক মামলায়ও জামিন মিললো তার।



পরী জানালেন, শুটিংয়ে ফিরছেন। ‘গুণীন’-এর রাবেয়া চরিত্রে বুঁদ হয়ে আছেন তিনি। আর কোন কিছুতেই তার মন নেই তার।

 

‘মায়া মাখা’ গানে আদর-বুবলী



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
গানের দৃশ্য

গানের দৃশ্য

  • Font increase
  • Font Decrease

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র পরিচালক সৈকত নাসির নির্মাণ করেছেন নতুন চলচ্চিত্র ‘তালাশ’। আগামী ৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাওয়া এই ছবির প্রকাশ পেল প্রথম এর প্রথম গান ‘মায়া মাখা’ ।

টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় গানটি। গানের গল্পে উঠে এসেছে চলচ্চিত্রের প্রধান দুই চরিত্র আদর আজাদ ও শবনম বুবলীর কষ্ট ও যন্ত্রণার গল্প।

‘তালাশ’ ছবির কাহিনি গড়ে উঠেছে এক দল গান পাগল ছেলে মেয়ের জীবনের গল্প নিয়ে। ছবিটিতে সুমন চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ।

তিনি বলেন, “রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে ছবিটি নির্মিত হয়েছে। কাজটির জন্য অনেক পরিশ্রম করেছি। চেষ্টা করেছি নিজের সেরাটি দিতে। দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখলে বুঝতে পারবেন৷ ভালো একটি সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে ভেবে খুবই ভালো লাগছে।”

ছবিটির কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান।

গত বছর সেপ্টেম্বর সিনেমাটির শুটিং শুরু হয়। ঢাকা, কক্সবাজার, বিএফডিসি টানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ হয়।

সিনেমাটিতে গান রয়েছে পাঁচটি। গানগুলো লিখেছেন প্রসেনজিৎ মণ্ডল, রওনক একরাম, সাদাত হোসেন। কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল, দিলশাদ নাহার কনা, এ আর রাব্বী, দ্বীন ইসলাম শাহরুখ, ঐশী, আরিফ রহমান জয়, মেজবাহ বাপ্পী।

আদর ও বুবলি ছাড়া ছবিটিতে আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছে ‘তালাশ’।

দেশ বিদেশে পরিবেশনা করবে দ্য অভি কথাচিত্র।

;

করোনা ভাইরাসে আক্রান্ত হলেন পুর্ণিমা



বিনোদন রিপোর্ট, বার্তা২৪.কম
পূর্ণিমা

পূর্ণিমা

  • Font increase
  • Font Decrease

করোনা ভাইরাসে আক্রান্তের মিছিলে তারকাদের সংখ্যাও বাড়ছে প্রতিদিন। এবার করোনা আক্রান্ত হলেন চিত্রনায়িকা পূর্ণিমা। তথ্যটি বার্তা ২৪.কমকে নিশ্চিত করেছেন পূর্ণিমা নিজেই। তিনি জানান, সম্প্রতি উপসর্গ টের পাওয়ায় করোনা পরীক্ষা করান। তাতে আজ (২২ জানুয়ারি) ফলাফল পজেটিভ এসেছে।

বর্তমানে নিজ ঘরেই আইসোলেশনে আছেন পূর্ণিমা। বললেন, “এখন পূর্ণ বিশ্রাম। চিকিৎসকের পরামর্শ অনুযায়ি চলছি। সবার কাছে দোয়া কামনা রইল। সবাই সাবধানে থাকবেন, সচেতন থাকবেন।”

চিত্রনায়িকা পূর্ণিমা বর্তমানে ‘টফি স্টার সার্চ’ নামের ট্যালেন্ট হান্ট শোর বিচারক হিসেবে কাজ করছেন। তার মুক্তিপ্রতিক্ষিত চলচ্চিত্র ‘গাঙচিল’।

 

;

হলদে পরীর বিয়ে আজ, বর সেই শরিফুল রাজ



বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম
রাজ ও পরী

রাজ ও পরী

  • Font increase
  • Font Decrease

গিয়াস উদ্দিন সেলিমের মুক্তি প্রতীক্ষিত ‘গুণিন’ চলচ্চিত্রে শুটিং করতে গিয়ে তাদের সখ্যতা ও প্রেম। তারপর লুকিয়ে গত বছরের ১৭ অক্টোবর বিয়ে হয় অভিনেতা শরিফুল রাজ ও পরীমনির। তারপর এল সন্তান ধারণের খবর। ফের ‘টক অব দ্য কান্ট্রি’ পরীমনি।

তারপর পারিবারিকভাবে এই প্রথম আনুষ্ঠানিক আয়োজন। গতকাল শুক্রবার (২২ জানুয়ারি) দুই পরিবারের কাছের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আযোজনে হয় পরী ও রাজের গাযে হলুদ। বিয়ের অনুষ্ঠান হতে যাচ্ছে আজ। তার আগে গাযে হলুদের এক ঝলক দেখা যাক।

মেহেদী হাতে রাজ ও পরী

 

গায়ে হলুদ মাখা রাজ-পরী 

পরীর অভিবাবক হিসেবে ছিলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম ও চয়নিকা চৌধুরী

উপস্থিত ছিলেন অভিনেতা ডিএ তায়েব

গর্ভের সন্তান কি কান পেতে শুনছেন পরী ও রাজের আনন্দোৎসব?

ভালোবাসার বন্ধন দেখিয়ে দিলেন রাজ

 

 

 

 

 

;

বাবা ও মেয়ের গল্পে ‘কাজল’



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
তারিক আনাম ও মেহজাবিন

তারিক আনাম ও মেহজাবিন

  • Font increase
  • Font Decrease

ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হচ্ছে নাটক ‘কাজল’। মোস্তফা কামাল রাজের পরিচালনায় নাটকটিতে অভিনয় করছেন মেহজাবিন চৌধুরী ও তারিক আনাম খান।

তাদের নতুন কাজের নাম ‘কাজল’। বাবা ও মেয়েকে কেন্দ্র করে সাজানো হয়েছে এর গল্প।

কাজল মেয়েটি বেশ আত্মবিশ্বাসী। নাটকে নাম ভূমিকায় দেখা যাবে মেহজাবিনকে। তার বাবার চরিত্রে আছেন তারিক আনাম খান। ঘরে-বাইরে বাবা-মেয়ের সম্পর্কের বিভিন্ন বাঁক থাকছে এতে।

‘কাজল’ প্রসঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘নাটকটি ভালোবাসা দিবসকে সামনে রেখে বানাচ্ছি। সাধারণত এই বিশেষ দিনে প্রেমিক-প্রেমিকার ভালোবাসার কথা বলাবলি হয়। আমি ভাবলাম, বাবা-মেয়ের ভালোবাসার গল্প বলবো। তাই এটি লিখেছি। তারিক আনাম ভাই আমাদের নাট্যাঙ্গনের সম্পদ। তিনি দারুণ আন্তরিক একজন অভিনেতা। আর মেহজাবিনের গুণের কথা আমরা সবাই জানি। তারা দুই জনই আমার মনের মতো অভিনয় করেছেন এই নাটকে। বাকিটা দর্শকদের ওপর নির্ভর করছে।’

ঢাকার উত্তরায় গত ২০ ফেব্রুয়ারি থেকে নাটকটির দৃশ্যধারণ চলছে। আজ শেষ দিনের কাজ করবেন চিত্রগ্রাহক রাজু রাজ। অন্য দুটি চরিত্রে অভিনয় করছেন মিলি বাশার ও অপ্সরা।

নাটকটির জন্য মেয়ের দৃষ্টিকোণ থেকে বাবাকে নিয়ে একটি গান বানিয়েছেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ। আবহসংগীত তারই। সম্পাদনা ও রঙ বিন্যাস করবেন রাশেদ রাব্বি।

আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে মুক্তি পাবে ‘কাজল’।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় সর্বশেষ ‘ম্যাজিক অব লাভ’ নাটকে অভিনয় করেছিলেন মেহজাবিন। তার সহশিল্পী ছিলেন জিয়াউল ফারুক অপূর্ব। ২০১৯ সালের ৬ ডিসেম্বর এটি মুক্তি পায় সিনেমাওয়ালা চ্যানেলে।

;