জন্মদিনে ফের স্যোশাল মিডিয়ায় ট্রল, ‘কেয়ারলেস’ পরী



রুদ্র হক, বার্তা ২৪.কম
বিমান বালার পোশাকে লালা সাদায় সেজেছিলেন পরী। ছবি: মোহাম্মদ ইয়াকুব

বিমান বালার পোশাকে লালা সাদায় সেজেছিলেন পরী। ছবি: মোহাম্মদ ইয়াকুব

  • Font increase
  • Font Decrease

মাদক মামলায় মুক্ত হয়েই ফিরলেন শুটিংয়ে। নতুন করে যেন নিজেকে ফিরে পেয়েছেন। জমকালো আয়োজনে নিজের জন্মদিনে দুরন্ত পরী উড়লেন, আনন্দে মাতলেন ও মাতালেন।

তবে, প্রতিবারের মতো অসংখ্য মানুষ নিয়ে নয়, যারা সত্যিকার বন্ধু ও স্বজন কেবল তাদের নিয়েই জন্মদিনটি উদযাপন করেছেন এ নায়িকা। বিমান বালার লুক ও পোশাকে নাচ আর উৎসবে তার মেতে ওঠার ভিডিও, ছবি ইতিমধ্যেই স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। ট্রল হয়েছে তার ‘লুঙ্গি ড্যান্স’। অনেকেই পরীর পোশাক ও নাচের অঙ্গভঙ্গি যেন মেনেই নিতে পারছেন না।

যদিও জন্মদিনে স্যোশাল মিডিয়ায় ট্রল হওয়া নতুন কিছু নয়, এর আগের জন্মদিনে পরী সেজেছিলেন ময়ূর বেশে। সেবার ময়ূরকে ‘পিকক’ বলতে গিয়ে উচ্চারণের আড়ষ্ঠতায় ‘ককপিট’ বলে ট্রল হয়েছিলেন তিনি। তবে, ভুলে যাননি সমালোচকদের। তাই এবারের জন্মদিনে বিমানের ককপিটের আদলে সেট বানিয়েছেন বিপুল ব্যায়ে। নিজেও সেজেছেন বিমানবালা’র রূপে। কিন্তু ‘কস্টিউম’ আর ‘লুঙ্গি ড্যান্স’-এ এবারও যেন চোখে জ্বালা ধরেছে নিন্দুকদের। আবার সেসব সমালোচনার জবাবও দিচ্ছেন ভক্তরা।



স্যোসাল মিডিয়ায় ফের ট্রল হলেন। কী বলবেন? জবাবে মঙ্গলবার বার্তা ২৪কম কে বললেন,“ওটা তো ট্রল নাচ, হা হা, কি যে ভালো লাগে, উফ!”



মাদক মামলায় গ্রেফতার পরবর্তী অভিজ্ঞতার পর সমালোচনা যে এখন থোড়াই কেয়ার করছেন সমাজের চোখে ‘বেপরোয়া’ পরী তা জন্মদিনে উপস্থিত সাংবাদিকদেরও বুঝিয়ে দিয়েছিলেন। ‘নিউজ দরকার নেই, আপনারা জন্মদিনে আমার অতিথি’।



ভালোবাসার মানুষদের ফুল, পুতুল, তরবারী আর কবিতার বই উপহারে, আশীর্বাদে সিক্ত হয়েছেন তিনি। জন্মদিনে, পরীর পাশে থেকেছেন গিয়াস উদ্দিন সেলিম ও তার ‘গুণীন’ টিম, নির্মাতা রাশিদ পলাশের নেতৃত্বে ‘প্রীতিলতা’ টিম যথারীতি আগলে রেখেছেন পরীকে। উপস্থিত ছিলেন চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’ নির্মাতা চয়নিকা চৌধুরী।



কেক কেটে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম বললেন, “আমাদের ‘গুণীন’ চলচ্চিত্রের শুটিং চলছে। পরীকে একদিনের ছুটি দেয়া হয়েছে। ও খুব দারুণ অভিনয় করছে চরিত্রটিতে। যা সিনেমাটি মুক্তি পেলেই আপনারা দেখবেন।”

রোবাবার (২৪ অক্টোবর) রাজধানীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু রঙ বদলে লালে রঙিন হয়ে উঠেছিলো। জন্মদিনের স্লোগান ছিল, ‘ফ্লাই উইথ পরীমণি’। পরী তো উড়ছেনই। একদিন বাদে আজ (২৬ অক্টোবর) মাদক মামলায়ও জামিন মিললো তার।



পরী জানালেন, শুটিংয়ে ফিরছেন। ‘গুণীন’-এর রাবেয়া চরিত্রে বুঁদ হয়ে আছেন তিনি। আর কোন কিছুতেই তার মন নেই তার।