জন্মদিনে ফানুস ওড়ালেন মাহি



বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম
মাহিয়া মাহি

মাহিয়া মাহি

  • Font increase
  • Font Decrease

চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্মদিন আজ (২৭ অক্টোবর)। ২৮তম জন্মদিন উদযাপন করছেন অনাড়ম্বরভাবে। তবে, সদ্যবিবাহিত মাহির স্বামী কামরুজ্জামানের সারপ্রাইজের মধ্য দিয়েই শুরু হয়েছে এ উদযাপন। জন্মদিনের প্রথম প্রহরে চমকে দিলেন খুব সাদাসিধে কিন্তু ভালোবাসায় পূর্ণ কিছু আয়োজনের মধ্য দিয়ে।

কথা ছিলো মাহিকে নিয়ে জন্মদিনে মাওয়া ঘুরতে যাবেন। সে উদ্দেশ্যেই ঘর থেকে বেরিয়েছিলেন মাহি। কিন্তু হঠাৎ গাড়ি থামলো ৩০০ ফিটের একটি রেস্তোরায়। যেখানে মাহির জন্মদিন উদযাপনের সমস্ত আয়োজন করে রেখেছিলেন তার স্বামী। তার আয়োজনেই ২৮তম জন্মদিনে ২৮টি ফানুস ওড়ানো হয় তাৎক্ষণিক। উপহার দিলেন একগুচ্ছ কচুরিপানার ফুল। ফুটিয়েছেন আতশবাজী। প্রদীপে লেখা নামের অদ্যাক্ষর ফুঁ দিয়ে উড়িয়ে কেটেছেন কেক।

মাহি গণমাধ্যমকে বলেন, “এতকিছু ঘটবে আমি জানতামও না। আমি শুধু জানি, আমরা মাওয়া যাব, ইলিশ খেতে। পরে দেখি গাড়ি ৩০০ ফিট এলাকায় এসে থেমেছে। সব দেখে মনে হলো, আমি খুবই ভাগ্যবতী কন্যা।” জন্মদিনের আয়োজনটি ফেসবুক লাইভেও শেয়ার করেন মাহি।

সম্প্রতি মোস্তাফিজুর রহমান মানিক নির্মিত ‘যাও পাখি বলো তারে’ শামিম আহমেদ রনির ‘বুবুজান’ চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। ব্যস্ত রয়েছেন শাহিন সুমনের ওয়েব সিরিজ ‘মাফিয়া’-তে।