ভিডিও গেমের লিওনা হয়ে আসছেন মেহজাবিন



বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম
লিওনা বেশে মেহজাবিন

লিওনা বেশে মেহজাবিন

  • Font increase
  • Font Decrease

লিওনা হেইদারন জাপানের তৈরি ভিডিও গেম। গেমসের লিওনা হেইদারন একটি কাল্পনিক চরিত্র। নানা চড়াই উতরাই পেরিয়ে চূড়ান্ত লক্ষে পৌঁছান তিনি। টানটান উত্তেজনায় ভিডিও গেমটির প্রাণ লিওনা।

সেই লিওনার চরিত্র ধারণ করলেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন। বুধবার (২৭ অক্টোবর) নিজের ফেসবুক পেজে কিছু ছবি শেয়ার করে তারই জানান দিলেন তিনি।

মেহজাবীন জানান, এটা ‘দ্য সাইলেন্ট সোলজার’ গেম-খ্যাত চরিত্র লিওনা।



জানা যায়, একটি মুঠোফোন কোম্পানির বিজ্ঞাপনের মডেল হয়েছেন মেহজাবিন। তাতেই এই রূপে হাজির হতে যাচ্ছেন তিনি।

এদিকে, মেহজাবিনের ভিডিও গেমস এর চরিত্র লিওনা রূপে আবির্ভাব হওয়াকে স্বাগত জানিয়েছে বিডি কোসপ্লে। বিশ্বজুড়ে জনপ্রিয় কমিক ও সুপারহিরোদের চরিত্রে সেজে নিজেদের উপস্থাপন করে থাকেন যেসব তরুণ-তরুনীরা। এটিকে বলা হয় কোস প্লে। তাদের নিয়েই গঠিত হয়েছে প্রায় চল্লিশ হাজার সদস্যের বিডি কোস প্লে কম্যুনিটি। নিজের অজান্তেই কোস প্লে করায় মেহজাবিনকে স্বাধুবাদ জানিয়েছে তারা।



বিডি কোস প্লে’র অন্যতম প্রতিষ্ঠাতা কাজি এম নূর বার্তা ২৪.কমকে বলেন, “আমরা বিশাল একটি কম্যুনিটি প্রায় দশ বছর ধরে কোস প্লে পারফর্ম করে আসছি। মেহজাবিনের মতো একজন তারকা শিল্পী কোস প্লে করায় আমরা অনুপ্রাণিত হয়েছি। তাকে অভিনন্দনও জানিয়েছি।”

সম্প্রতি মেহজাবীন ভিকি জাহেদের ‘পুনর্জন্ম’ সিক্যুয়েলে অভিনয় করে দারুণ প্রশংসিত হন। স্বল্পদৈর্ঘ্য আকারে এর দ্বিতীয় কিস্তি প্রচার হয়েছে। আসছে তৃতীয় সিক্যুয়েলও। এতে তার বিপরীতে আছেন আফরান নিশো।