মিমের পরিবারে করোনার থাবা, স্থগিত হানিমুন

  • বিনোদন রিপোর্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

পরিবারের সাথে মিম

পরিবারের সাথে মিম

ধুমধাম করে বিয়ের পর, নানা আয়োজনে মেতে উঠেছিলেন বিদ্যা সিনহা মিম ও তার স্বামী সনি পোদ্দার।

কিন্তু করোনা তো আর বসে নেই, ঠিকই থাবা বসালো আনন্দে উচ্ছ্বল এই নবদম্পতির ঘরে। আক্রান্ত হয়েছেন সনি পোদ্দার ও মিমের বাবা ধীরেন্দ্রনাথ সাহা। তবে, পরিবারের অন্যরা এখনও সুরক্ষিত আছেন। বার্তা ২৪.কমকে মিম জানান, গত ৯ জানুয়ারি করেনা টেস্টের ফল পেয়েই চমকে গেছেন তারা।

বিজ্ঞাপন

মিম বললেন, ‘বিয়ের অনুষ্ঠানের পর দুই পরিবারের বেশির ভাগ মানুষের ঠান্ডাজনিত সমস্যা দেখা দিলে সবারই করোনা পরীক্ষা করানো হয়। বাবা আর সনির করোনা পজেটিভ এসেছে। খুব খারাপ লাগছে। আজ আমাদের মালদ্বীপ যাওয়ার কথা ছিল হানিমুনে, হলো না।”

“সনির হালকা জ্বর ও কাশি থাকলেও বাবার গলাটা ভাঙা। তবে খাওয়াদাওয়া স্বাভাবিক। আপাতত দুজনই বাসায় বিশ্রামে আছে।”-আক্রান্তদের শারীরিক অবস্থা বর্ণনা করেন মিম।

করোনা আক্রান্ত হওয়ার এমন খবরে ভেস্তে গেছে বিয়ে পরবর্তী আনন্দ যাত্রা। হানিমুনের অনুষ্ঠান যেমন বাতিল তেমনি বাতিল বিয়ে পরবর্তী অনুষ্ঠান। যাতে আমন্ত্রিত হয়েছিলেন গণমাধ্যমকর্মীরাও।

বার্তা ২৪.কমকে মুঠোফোনে দু:খপ্রকাশ করে এক খুদেবার্তায় মিম লিখেছেন- “অতি দুঃখের সাথে জানাচ্ছি, আমার জীবনসঙ্গী সনি করোনায় আক্রান্ত। বর্তমানে সে কোয়ান্টিনে আছে, সুস্থ আছে। তাই আগামী ১৫ জানুয়ারি নির্ধারিত আয়োজনটি স্থগিত করা হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন। সনি সুস্থ হলেই নতুন করে আয়োজনের তারিখটি জানিয়ে দেব।”

সদ্য বিদায়ী বছরের ৪ ডিসেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বিয়ে করেন মিম ও সনি। এর আগে গত বছরের ১০ নভেম্বর মিমের জন্মদিনে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়।