হলিউডে অ্যাকশন থ্রিলারে আলিয়া, প্রকাশ্যে ‘হার্ট অফ স্টোন’ প্রথম ঝলক



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
হলিউডে অ্যাকশন থ্রিলারে আলিয়া ভাট, প্রকাশ্যে ‘হার্ট অফ স্টোন’ প্রথম ঝলক

হলিউডে অ্যাকশন থ্রিলারে আলিয়া ভাট, প্রকাশ্যে ‘হার্ট অফ স্টোন’ প্রথম ঝলক

  • Font increase
  • Font Decrease

বর্তমান প্রজন্মের সফল বলিউড তারকা আলিয়া ভাট। এবার নতুন চ্যালেঞ্জের মুখোমুখি তিনি। হলিউডে অভিষেক হচ্ছে তার। ‘হার্ট অফ স্টোন’ ছবির সঙ্গে নতুন জার্নি শুরু হবে আলিয়ার। শনিবার প্রকাশ্যে এসেছে নেটফ্লিক্সের এই থ্রিলারের ফার্স্ট লুক। এই ছবিতে আলিয়ার কো-স্টার হিসাবে দেখা মিলবে গাল গাডোত, জেমি ডরমানদের। আলিয়ার হলিউড ডেবিউ পরিচালনার দায়িত্বে রয়েছেন টম হারপার।

ছবির বেশ কিছু দৃশ্যের ঝলক সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছিল আগেই, তবে শনিবার ‘টুডাম: এ নেটফ্লিক্স গ্লোবাল ফ্যান ইভেন্ট’-এ আনুষ্ঠানিকভাবে ছবির একটি বিহাইন্ড দ্য সিনস ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়েছে। সেখানেই কেয়া ধাওয়ান হয়ে সামনে এলেন আলিয়া।

ভিডিয়োতে ধরা পড়েছে মারকাটারি অ্যাকশনের দৃশ্য। এই অ্যাকশন থ্রিলারে কেন্দ্রীয় চরিত্র ব়্যাচেল স্টোনের ভূমিকায় রয়েছেন গাল গাডোত। ছবির অ্যাকশনের দৃশ্যগুলোকে যতটা সম্ভব বাস্তবধর্মী করে তোলা যায় সেই চেষ্টাই গোটা টিম করেছে, বলে ভিডিয়োয় বলতে শোনা গেল গাল গাদোতকে। যাঁকে এখানে সিআইএ (মার্কিন গুপ্তচর সংস্থা)-এর এজেন্ট হিসাবে দেখা যাবে।

প্রেগন্যান্সির প্রথম পর্যায়ে থাকাকালীন এই ছবির শ্যুটিং শুরু করেছিলেন আলিয়া। অন্তঃসত্ত্বা হলেও নিজের কেরিয়ারের সঙ্গে আপোস করতে রাজি ছিলেন না রণবীর ঘরণী। শ্যুটিং-এর ফাঁকের বেশ কিছু ছবিতে আলিয়ার বেবি বাম্পের ঝলক ধরা পড়েছে।

এক সাক্ষাৎকারে আলিয়া জানান, ‘আমি অন্তঃসত্ত্বা হওয়ায় এই অ্যাকশন ছবির শ্যুটিং-এ আমি বাড়তি সতর্ক ছিলাম। কিন্তু সবাই এমনভাবে আমাকে সাহায্য করেছে যে গোটা প্রক্রিয়াটাই খুব সহজ আর আরামদায়ক ছিল আমার জন্য। আমি কোনওদিন ভুলব না আমাকে সকলে কতটা যত্ন করে আগলে রেখেছিল।’

টম ক্রুজের 'মিশন ইম্পসিবল' ধাঁচের একটি ফ্রাইঞ্চসি হতে চলেছে এই ছবি। আগামী বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘হার্ট অফ স্টোন’।

বুধবার চলচ্চিত্রকার আজহারুল ইসলামের মৃত্যুবার্ষিকী



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
আগামীকাল চলচ্চিত্রকার আজহারুল ইসলামের মৃত্যুবার্ষিকী

আগামীকাল চলচ্চিত্রকার আজহারুল ইসলামের মৃত্যুবার্ষিকী

  • Font increase
  • Font Decrease

বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা ও নাট্যকার আজহারুল ইসলামের ৩৪তম মৃত্যুবার্ষিকী আগামীকাল বুধবার (৩০ নভেম্বর)।

এ উপলক্ষে তার গ্রামের বাড়ি মানিকগঞ্জের হরিরামপুর থানার ঝিটকার কালোই গ্রামে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। আজহারুল ইসলামের ‘ষড়যন্ত্র’ ও ‘রিক্সাওয়ালা’ নামে দুটি চলচ্চিত্র এবং অসংখ্য মঞ্চ নাটক পরিচালনা করেছেন। তিনি ১৯৮৮ সালের এই দিনে তিন হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

পরিচালনার পাশাপাশি তিনি অভিনয়ও করেছেন। তার লেখা নাটকের মধ্যে রয়েছে, ‘প্রকৃতি জীবন দাও’, ‘ইন্দ্রোজাল’, ‘বিষ’ ইত্যাদি।

উল্লেখ্য, তিনি দৈনিক সারাবাংলার বার্তা সম্পাদক সুমন ইসলামের বাবা।

;

রাব্বানীর চিত্রনাট্যে পলাশের নতুন সিনেমা ‘রঙবাজার’



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
রাব্বানীর চিত্রনাট্যে পলাশের নতুন সিনেমা ‘রঙবাজার’

রাব্বানীর চিত্রনাট্যে পলাশের নতুন সিনেমা ‘রঙবাজার’

  • Font increase
  • Font Decrease

সময়ের আলোচিত নির্মাতার নাম রাশিদ পলাশ। যিনি প্রথম সিনেমা দিয়েই দর্শকের হৃদয়ে পৌঁছে গেছেন। পদ্মাপুরাণ নিয়ে দর্শকের ভালোবাসা পেয়েছেন। এরপর প্রীতিলতাসহ আরও কিছু সিনেমার কাজ করেছেন। বর্তমানে তাঁর নতুন সিনেমার নাম ‘রঙবাজার’। আর এই সিনেমার চিত্রনাট্য ও সংলাপ করেছেন গোলাম রাব্বানী। রাশিদ পলাশ ও গোলাম রাব্বনী জুটি এর আগে, ‘প্রীতিলতা’, ‘ময়ূরাক্ষী’ এবং ‘ভাগিরথি’ নামে তিনটি সিনেমার কাজ শুরু করেছিলেন।

‘রঙবাজার’ সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শম্পা রেজা, মৌসুমী হামিদ, নাজনীন চুমকি, শাজাহান সম্রাট, জান্নাতুল ফেরদৌস পিয়া, তানজিকা আমিন, লুৎফুর রহমান জর্জ, বড়দা মিঠু, ওমর মালিক, কনিকা,মাসুম রেজয়ান,কানিজসহ অনেকে।

তামজিদ অতুলের গল্প ভাবনায় লাইভ টেকনোলজির প্রযোজনায় ও ইয়াসির আরাফাতের সার্বিক তত্ত্বাবধানে রাজবাড়ির গোয়ালন্দে টানা শুটিং হয়েছে ছবিটির। বর্তমানে ছবিটির এডিটিং এর কাজ চলছে।

রাশিদ পলাশ জানান, একটানা চুপচাপ ছবির কাজ করতে চেয়েছিলাম । প্রাথমিক লাইন আপে আর একদিনের শুটিং করতে হবে আমাকে। সেটা ঢাকায় হবে। এডিটিং, সাউন্ড, মিউজিক দ্রুত শেষ করে ছবিটি মুক্তি দিতে চাই। ভিন্ন ধরনের একটা গল্প এবার বলার চেষ্টা করেছি আমি।

চিত্রনাট্যকার গোলাম রাব্বানী বলেন, ‘পলাশ আর আমার চার নম্বর ছবি এটি। অন্য ছবিগুলো থেকে এটার গল্প একেবারেই আলাদা। সিনেমাটির গল্প যৌনকর্মীদের আবাসস্থল উচ্ছেদের। নব্বই দশকের শেষের দিকে দেশের আলোচিত একটি ঘটনার দূরবর্তী ছায়া অবলম্বনে এই সিনেমার গল্প তৈরি করেছি আমরা।’

;

নাসিরসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন পরীমনি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
নাসিরসহ তিনজনের বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দিলেন পরীমনি

নাসিরসহ তিনজনের বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দিলেন পরীমনি

  • Font increase
  • Font Decrease

রাজধানীর বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন চিত্রনায়িকা পরীমনি।  মঙ্গলবার সকালে পরীমনি তার স্বামী রাজকে নিয়ে আদালতে উপস্থিত হন।

মঙ্গলবার (২৯ নভেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিনের আদালতে সাক্ষ্য দেন তিনি। এদিন পরীমনির জবানবন্দি শেষ না হওয়ায় আদালত পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১১ জানুয়ারি দিন ধার্য করেন।

এসময় আসামি অমি ও শহিদুল হাজিরা দেন। তবে, অসুস্থ থাকায় নাসির উদ্দিন সময়ের আবেদন করেন।

পরীমনি তার স্বামী রাজকে নিয়ে আদালতে উপস্থিত হন

প্রসঙ্গত, ২০২১ সালের ১৪ জুন রাতে নায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করে ব্যবসায়ী নাসির উদ্দিন ও তার বন্ধু অমি। ওই ঘটনায় নাসির এবং অমিসহ অজ্ঞাত চারজনকে আসামি করে ঢাকার সাভার থানায় মামলা করেন এ অভিনেত্রী। পরে পুলিশ বিষয়টি নিয়ে ব্যাপক তৎপর হন এবং ২০২১ সালের ৬ সেপ্টেম্বর (মঙ্গলবার) মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেন ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন।

 

;

প্রভাস-কৃতির প্রেম কাহিনী ফাঁস বরুণের!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
প্রভাস-কৃতির প্রেম কাহিনী ফাঁস বরুণের!

প্রভাস-কৃতির প্রেম কাহিনী ফাঁস বরুণের!

  • Font increase
  • Font Decrease

ভেড়িয়া’র প্রচারে বরুণ ধাওয়ান উসকে দিচ্ছেন জল্পনা। তার কথা বোঝা যাচ্ছে সম্পর্কে রয়েছেন প্রভাস ও কৃতি স্যানন। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে সেই কথা ফাঁস করেন বরুণ। যদিও সে কথা নিজ মুখে স্বীকার করেননি কৃতি বা প্রভাস। তবে সম্প্রতি রিয়ালিটি শো ‘ঝলক দিখলা যা’-র ফাইনালে এসে ফের হাটে হাঁড়ি ভাঙলেন বরুণ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

এদিন ফাইনালের মঞ্চে বরুণ ধাওয়ান যা বলেন তা শুনে সবাই অনুমান করছেন প্রভাসের প্রেমে পড়েছেন কৃতি স্যানন। করণ জোহর বরুণকে একটি লিস্টের বিষয়ে জানতে চান, সেখানে নাম ছিল না কৃতির।

সেই প্রশ্নের উত্তরে বরুণ বলেন, ‘কৃতির নাম এই কারণে ঐ তালিকায় নেই, কারণ ওঁর নাম অন্য কারো হৃদয়ে রয়েছে যে এখন দীপিকার সঙ্গে শ্যুটিংয়ে আছে।’ যদিও বরুণ নাম নেননি তবে এটা সবার, দীপিকার সঙ্গে আসামে শ্যুটে ছিলেন প্রভাস। সোমবারই শ্যুট শেষে মুম্বাই ফেরেন দীপিকা।

সম্পর্ক নিয়ে বার শিরোনামে আসে প্রভাসের নাম। ইতিমধ্যেই ৪০-এ পা দিয়েছে সুপারস্টার প্রভাস। বাহুবলী সিরিজের পর তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। তেলুগু ছবিতে তিনি মোস্ট এলিজিবল ব্যাচেলার। সিনেমার বাইরে প্রায় তিনি খবরে থাকেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। বাহুবলী রিলিজের পরেই শোনা গিয়েছিল যে অনুষ্কা শেট্টির সঙ্গে প্রেম করছেন অভিনেতা। তবে সেই সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি প্রভাস। তবে বর্তমানে তাঁর সঙ্গে কৃতির সম্পর্ক নিয়ে চলছে বেশ গুঞ্জন।

আদিপুরুষ ছবিতে জুটি বেঁধেছেন প্রভাস ও কৃতি। শোনা যাচ্ছে একসঙ্গে প্রায়ই সময় কাটাচ্ছেন তাঁরা। একসঙ্গে দেখাও যাচ্ছে তাঁদের।

‘ভেড়িয়া’র প্রচারে এক সাক্ষাৎকারে কৃতিকে জিজ্ঞাসা করা হয় কার্তিক, টাইগার ও প্রভাসের মধ্যে তিনি কাকে বিয়ে করবেন, কার সঙ্গে ফ্লার্ট করবেন আর কার সঙ্গে ডেটে যাবেন?

কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট করতে পারেন, টাইগারের সঙ্গে ডেটে যাবেন আর বিয়ে করবেন প্রভাসকে।

;