কার্তিকের জন্মদিনে কি লিখলেন সারা আলী খান?



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
কার্তিকের জন্মদিনে কি লিখলেন সারা আলী খান?

কার্তিকের জন্মদিনে কি লিখলেন সারা আলী খান?

  • Font increase
  • Font Decrease

মঙ্গলবার ছিল কার্তিক আরিয়ানের জন্মদিন। এক্সের জন্মদিনে চমক দিলেন  সারা আলি খান। চলতি বছরেই নিজের শো-তে করণ জোহর ফাঁস করে দিয়েছেন প্রেম করত সারা আর কার্তিক। তবে এসব অতীত। ব্রেকআপও হয়েছে বছরখানেক আগে। তবে সারার মনে এত ভালোবাসা এল কেন হঠাৎ?

মঙ্গলবার কেক কাটার যে ছবিগুলি কার্তিক নিজের প্রোফাইলে শেয়ার করেছিলেন তা নিজের স্টোরিতে রি-পোস্ট করে সারা লিখলেন, ‘হ্যাপিয়েস্ট বার্থ ডে @কার্তিক আরিয়ান (স্মাইলি ইমোজি)। আশা করি তুমি যা যা আশা করেছ সব এই বছর পাও, আর তোমার সব স্বপ্ন পূরণ হোক।’

২০১৯ সাল নাগাদ কফি উইথ করণ-এ এসে সারা জানিয়েছিলেন বলিউড থেকে বর্তমানে তার সবচেয়ে বেশি আকর্ষক লাগে কার্তিক আরিয়ানকে। এমনকী, করণকে বন্ধুত্ব করিয়ে দেওয়ার কথাও বলেছিলেন। এরপর ২০২০ সালে তারা একসঙ্গে লাভ আজ কাল ছবিতে কাজ করেন। তবে সিনেমা প্রেক্ষাগৃহে আসার আগেই দুজনের পথ আলাদা হয়ে যায়।

এই সারাই কিন্তু একাধিক টক শো-তে কটাক্ষ করেছেন পুরনো প্রেমিককে । চলতি বছরেই করণ জোহরের শো-তে এসে বলেছিলেন, ‘আমার এক্স এখন সবার এক্স’। তার আগে কপিল শর্মার শো-তে যখন এসেছিলেন বরুণের সঙ্গে, তখন মস্করা করেছিলেন। কোস্টারকে হাই ফাইভ দেওয়ার সময় হঠাৎই সারা বলে ওঠে, ‘এখন তো ও নেই, আমি তোমাকে ছুঁতেই পারি।’

এদিকে কার্তিককে একবার সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়েছিল লাভ আজ কাল-এর প্রোমোশনের জন্যই কি তার আর সারার প্রেমের গল্প ছড়ানো হয়েছিল? যার জবাবে অভিনেতা বলেছিলেন, ‘না না ওখানে কোনও কিছু প্রোমোশনাল ছিল না। কীভাবে এটা আমি বোঝাব? আমরাও তো মানুষ, তাই সব কিছু প্রোমোশনাল হয় না। এই মুহূর্তে এর চেয়ে বেশি বলা আমিার পক্ষে সম্ভব নয়।’

   

বিয়ে করছেন খর্বাকৃতির ‘বিগ বস’ তারকা আবদু



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সালমান খানের সঙ্গে আবদু, আঙটি হাতে বিয়ের ঘোষণা দেন তিনি

সালমান খানের সঙ্গে আবদু, আঙটি হাতে বিয়ের ঘোষণা দেন তিনি

  • Font increase
  • Font Decrease

তাজাকিস্তানের খর্বাকৃতির গায়ক আবদু রোজিক রীতিমতো ইন্টারনেট সেনসেশন। সালমান খানের সঞ্চালনায় জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশ নিয়ে ভারত তথা বাংলাদেশে দারুণ পরিচিতি লাভ করেছেন। ষাট ছুঁইছুঁই সালমান খান এখনও চিরকুমার! তবে ২০ বছর বয়সেই আইবুড়ো নাম ঘোচাতে চলেছেন সালমানের এই ভক্ত আবদু রোজিক। সম্প্রতি তিনি নিজেই একটি ভিডিও বার্তা পোস্ট করে এই সুখবর জানিয়েছেন।

সম্প্রতি একটি ভিডিও বার্তায় আবদু জানান, তিনি তার জীবনের ভালবাসা খুঁজে পেয়েছেন এবং গাঁটছড়া বাঁধতে প্রস্তুত। গেল বুধবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিয়ের আংটির একটি ছবিও পোস্ট করেছেন আবদু। সাদা শার্ট, কালো ব্লেজার ও ম্যাচিং প্যান্টে ক্যামেরার সামনে বসে লাজুক মুখে বিয়ের কথা জানান তিনি।

বিগ বস হাউজে আবদু’র রসিকতা, কাজকর্ম দর্শককে খুব আনন্দ দিয়েছে

ভিডিও বার্তায় আবদু বলেন, ‘বন্ধুরা, আপনারা জানেন যে আমার বয়স ২০ বছর এবং আমি এমন একটি মেয়ের প্রেমে পড়ার স্বপ্ন দেখেছি যে আমাকে সম্মান করবে, যে আমাকে খুব ভালবাসবে। এটা আমার স্বপ্ন ছিল। হঠাৎ খুঁজে পেলাম সেই মেয়েকে যে আমাকে সম্মান করছে, অনেক বেশি ভালোবাসা দিচ্ছে। আমি জানি না কীভাবে এটি বলব কারণ আমি খুব উত্তেজিত। একটা গয়নার বাক্স বের করে আবদু বলল, ‘তোমাদের সবার জন্য একটা সারপ্রাইজ আছে।’

ক্যাপশনে আবদু লেখেন, ‘আমি জীবনে কখনো ভাবিনি যে আমি এমন একজন ভালোবাসার মানুষ পেয়ে যাব যে আমাকে সম্মান করবেৃ. আমি কতটা খুশি তা ভাষায় প্রকাশ করতে পারব না।’ এর পর থেকেই অভিনন্দনের বার্তায় ভাসছেন এই তারকা।

খালিজ টাইমস জানিয়েছিল যে, আবদু ১৯ বছর বয়সী আমিরাকে বিয়ে করছেন, যিনি শারজার মেয়ে। প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের ফেব্রুয়ারিতে দুবাইয়ের শপিং মলের সিপ্রিয়ানি ডলসিতে আমিরার সঙ্গে আবদুর দেখা হয়। আগামী ৭ জুলাই সংযুক্ত আরব আমিরাতে তাদের বিয়ের অনুষ্ঠান হবে, বিষয়টি নিশ্চিত করেছে আবদুর ব্যবস্থাপনা প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফাইটিং চ্যাম্পিয়নশিপ ম্যানেজমেন্ট (আইএফসিএম)।

বিশ্ববিখ্যাত ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এবং বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে আবদু

আবদু তাজিকিস্তানের একজন জনপ্রিয় সংগীতশিল্পী। তিনি ‘বিগ বস ১৬’-তে অংশগ্রহণের মাধ্যমে ভারতে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তবে পূর্ব পেশাগত বাধ্যবাধকতার কারণে স্বেচ্ছায় ‘বিগ বস ১৬’ ত্যাগ করেন আবদু। ছোটবেলা থেকেই দারিদ্রের মধ্যে দিয়ে বড় হওয়া আবদু সেই সময় থেকেই রিকেট রোগে আক্রান্ত। ফলে থেমে যায় তার শারীরিক বৃদ্ধি।

তথ্যসূত্র : হিন্দুস্থান টাইমস

;

বুবলীর অভিযোগে আইনের আওতায় সুরুজ বাঙালি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শবনম বুবলী ও সুরুজ বাঙালি

শবনম বুবলী ও সুরুজ বাঙালি

  • Font increase
  • Font Decrease

সম্প্রতি আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী সাইবার অপরাধের শিকার হয়ে থানায় অভিযোগ জানিয়েছিলেন। মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচারের দায়ে বেশ কয়েকটি ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে সম্প্রতি থানায় এই অভিযোগ জানিয়েছিলেন নায়িকা।

বুবলীর অভিযোগ আমলে নিয়ে অভিযুক্ত অভিনেতা সুরুজ বাঙ্গালিকে আইনের আওতায় আনা হয়েছে। শুধু তাকেই নয়, মৌ সুলতানা নামে একজন নারী কন্টেন্ট ক্রিয়েটরকেও আইনের আওতায় আনা হয়েছে। কাউন্টার টেরিরিজমের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশন এই তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করে।

শবনম বুবলী /  ছবি : ফেসবুক

জানা যায়, প্রথম দফায় আইনের আওতায় অভিনেতা আনা সুরুজ বাঙালি এবং কনটেন্ট ক্রিয়েটর মৌকে সতর্ক করা হয়েছে। ভুল বুঝতে পেরে তারা ক্ষমা চেয়েছেন। ভবিষ্যতে এমন মিথ্যা তথ্য ছড়াবেন না বলেও কথা দিয়েছেন।

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশন থেকে জানানো হয়, সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে এখন নানা ধরনের বিড়ম্বনার শিকার হচ্ছেন নেটিজেনরা। ফেসবুক, ম্যাসেঞ্জার, টুইটার, ভাইবার, ইমো, হোয়াটসঅ্যাপ ইত্যাদির মাধ্যমে তারা সাইবার অপরাধীদের শিকারে পরিণত হচ্ছেন। সাম্প্রতিক সময়ে সিটিটিসি সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনে প্রাপ্ত অভিযোগগুলো বিশ্লেষণ করে দেখা যাচ্ছে যে, কিছু ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে রোস্টিং এর নামে সংস্কৃতি কর্মীদের টার্গেট করে অনবরত বুলিং করছেন এবং কুৎসা রটনা করে চলেছেন। অভিযোগ পেলে আমরা অবশ্যই ব্যবস্থা নিতে বদ্ধপরিকর।

শবনম বুবলী /  ছবি : ফেসবুক

বুবলীর ঘটনায় দুজনকে আইনের আওতায় আনার বিষয়টি উল্লেখ করে কাউন্টার টেরিরিজমের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশন থেকে বলা হয়, সাইবার স্পেসে যে কাউকে হেয় করা অপরাধ ও তাদের আইনের আওতায় আনা হবে। সংস্কৃতি কর্মী বা সাধারণ ভিক্টিম সবার জন্য আমাদের সাইবার সেবা উম্মুক্ত থাকবে।

২৪ এপ্রিল রাজধানীর ভাটারা থানায় জিডি করেন বুবলী। জিডির একটি কপি রয়েছে চ্যানেল আই অনলাইনের হাতে। সেখানে দেখা যায়, ‘প্রতিদিনের চিত্র’, ‘জমশেদ ভাই’, ‘মৌ সুলতানা’, ‘সনি কমিনিকেশ’, ‘এসকে উজ্জল’, সোনিয়া শিমু’, ‘ফেরদৌস কবির’, ‘আবুল হোসাইন তুফান, ‘শাহিনুর আক্তার’, ‘জাহিদুল ইসলাস আপন’সহ ১৫-২০টি ফেসবুক পেজ-ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেন এই নায়িকা।

 অপু বিশ্বাস /  ছবি : ফেসবুক

শুধু বুবলী নয়, গতকাল (৯ মে) একই অভিযোগ নিয়ে বেশ কয়েকটি ফেসবুক পেজ ও ইউটিউবের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন অপু বিশ্বাসও।

;

একের পর এক সুপারস্টারদের সঙ্গে রাশমিকা, এবার সালমান খান



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সালমান খান ও রাশমিকা মান্দানা

সালমান খান ও রাশমিকা মান্দানা

  • Font increase
  • Font Decrease

বরাবরই নিজের সিনেমায় নতুন নায়িকা নিয়ে কাজ করতে পছন্দ করেন সালমান খান। তিনি যতো নায়িকার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন, অন্য দুই খান কিংবা তার সমসাময়িক অন্য নায়করা তার সিকি ভাগও করেননি। ক্যারিয়ারের শুরুতেই ভাগ্যশ্রী, আয়শা জুলকাদের সঙ্গে কাজ করেছেন।  এরপর কারিশমা কাপুর, শিল্পা শেঠী, রানী মুখার্জি, ঐশ্বরিয়া রাইয়ের মতো উঠতি নায়িকার সঙ্গে জুটি বেঁধেছেন এই সুপারস্টার। ক্যাটরিনা কাইফ, আয়েশা টাকিয়া, সোনাক্ষী সিনহারা তো লাইমলাইটেই এসেছেন তার বিপরীতে অভিনয় করে। এছাড়া জেরিন খান, স্নেহা উলাল, ডেইজি সাহ’র মতো অনেক নায়িকা তার বিপরীতেই বলিউডে অভিষেক ঘটিয়েছেন।

এবার সেই তালিকায় যোগ হতে যাচ্ছেন দক্ষিণ ভারতের সিনেমা করে ভারতের জাতীয় ক্রাশে পরিণত হওয়া রাশমিকা মান্দানা। এ খবর নিঃসন্দেহে সালমান ও রাশমিকা ভক্তদের জন্য আনন্দের। রাশমিকা মান্দানার সময়টা বেশ ভালো যাচ্ছে। আল্লু আর্জুন, রণবীর কাপুর ও সালমান খান- একের পর এক সুপারস্টারদের সঙ্গে অভিনয়ের সুযোগ পাচ্ছেন এই নায়িকা! 

সালমান খানের সঞ্চালনায় বিগ বস অনুষ্ঠানে গিয়েছিলেন রাশমিকা মান্দানা

তবে শেষ ক’বছর ধরে সময়টা ভালো যাচ্ছে না বলিউড সুপারস্টার সালমান খানের। একের পর এক ছবি ব্যর্থ হচ্ছে। এই ম্লান সময় থেকে উত্তরণের জন্য এবার বেছে নিলেন দক্ষিণী নির্মাতা এ আর মুরুগাদোসকে। তিনিই সালমানকে নিয়ে বানাচ্ছেন নতুন ছবি ‘সিকান্দার’। যেটার ঘোষণা বেশ কিছু দিন আগেই দিয়েছেন তারা।

এবার জানা গেলো নায়িকার নাম। ছবিতে সালমানের বিপরীতে থাকছেন হালের আলোচিত নায়িকা রাশমিকা মান্দানা। যাকে সর্বশেষ দেখা গেছে ব্লকবাস্টার হিট ছবি ‘অ্যানিমেল’-এ; রণবীর কাপুরের বিপরীতে।

বৃহস্পতিবার (৯ মে) ‘সিকান্দার’র প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা টুইট করে রাশমিকার যুক্ত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন। টুইটে লেখা রয়েছে, “সিকান্দার’-এ সালমান খানের বিপরীতে রাশমিকাকে স্বাগত জানাচ্ছি। পর্দায় তাদের রসায়ন দেখার অপেক্ষা সহ্য হচ্ছে না। আসছে আগামী বছরের ঈদে।”

রাশমিকা মান্দানা ও সালমান খান

রাশমিকা নিজেও বিষয়টি শেয়ার করেছেন তার সোশ্যাল হ্যান্ডেলে। বলেছেন, “আপনারা অনেক দিন ধরেই আমার নতুন ছবির খবর জানার আগ্রহ প্রকাশ করছিলেন। এই নিন সেই খবর। সারপ্রাইজ! ‘সিকান্দার’র অংশ হতে পেরে আমি সত্যিই খুব কৃতজ্ঞ ও সম্মানিত বোধ করছি।”

এদিকে রাশমিকা শিগগিরই বড় পর্দায় আসছেন নতুন আরেকটি চমক নিয়ে। যেটার নাম ‘পুষ্পা : দ্য রুল’। এটি ২০২১ সালের সুপারহিট ছবি ‘পুষ্পা : দ্য রাইজ’র দ্বিতীয় কিস্তি। ছবির নায়ক আল্লু অর্জুন। আগামী ১৫ আগস্ট মুক্তি পাচ্ছে আকাঙ্ক্ষিত ছবিটি। 

অন্যদিকে সালমান খানকে সর্বশেষ পর্দায় পাওয়া গেছে ‘টাইগার ৩’ ছবিতে। যেটা মুক্তি পেয়েছে গত বছরের নভেম্বরে। বক্স অফিসে ছবিটি আশানুরূপ সাফল্য পায়নি।

রাশমিকা মান্দানা ও সালমান খান

তথ্যসূত্র : পিঙ্কভিলা

 

;

শাকিবের ‘তুফান’ নিয়ে সমালোচনার জবাব দিলেন মিম!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শাকিব খান ও বিদ্যা সিনহা মিম /  ছবি : ফেসবুক

শাকিব খান ও বিদ্যা সিনহা মিম / ছবি : ফেসবুক

  • Font increase
  • Font Decrease

ঢালিউড মেগাস্টার শাকিব খানের আলোচিত আপকামিং সিনেমা ‘তুফান’-এ অভিনয় করছেন কলকাতার মিমি চক্রবর্তী আর বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। এই সিনেমার টিজার দেখে নেটিজেনদের একাংশ যে নকলের অভিযোগ তুলে সমালোচনা করেছেন, সেটির জবাব এই দুই নায়িকা দিলে সেটা নিয়ে কথা বলার কিছু নেই। কিন্তু তারা চুপ থাকলেও ছবির সমালোচনার জবাব যখন অন্য একজন জনপ্রিয় নায়িকা দেন, তখন সেটি অবশ্যই অবাক করা মতো। এমনটাই হয়েছে, দেশের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম ‘তুফান’ সিনেমা নিয়ে ওঠা সমালোচনার জবাব দিয়েছেন, তাও আবার গণমাধ্যমে। 

গত মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিব খানের ‘তুফান’ সিনেমার টিজার প্রকাশিত হয়। এরপরই ‘তুফান’ ছড়িয়ে পড়েছে বাংলার আনাচেকানাচে। মাত্র ১ মিনিট ২১ সেকেন্ডের টিজারটি ২৪ ঘণ্টা না পেরোতেই ফেসবুক ও ইউটিউবে কোটি ভিউর মাইলফলক অতিক্রম করেছে। প্রযোজনা প্রতিষ্ঠান বলেছে, ‘ঝড়ের বেগে এক কোটি পার।’

‘তুফান’ সিনেমায় শাকিব খান

সাধারণ দর্শক-ভক্ত-সমালোচকদের পাশাপাশি শাকিবের তুফানকে অভিনন্দন জানাচ্ছেন সহকর্মী শিল্পীরাও। বিষয়টি নিয়ে কথা বলেছেন ‘পরান’ নায়িকা বিদ্যা সিনহা মিমও। বেসরকারি একটি টিভি চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে মিম বলেন, ‘অবশ্যই ভালো লাগছে। এটাতে তো মনেই হয়নি আমাদের বাংলাদেশের ছবি। আমাদের বাংলাদেশে এ ধরনের একটা ছবি হয়েছে। এটা আমার মনে হয় সবারই একটা ভালো লাগার বিষয়। আমরা অনেক দিন ধরে অপেক্ষা করছি এ ধরনের একটা ভিন্ন লুকের শাকিব ভাইকে যেন দেখতে পাই।’

সিনেমাটি নিয়ে ওঠা নেটিজনদের একাংশের সমালোচনারও জবাব দেন মিম। নায়িকা বলেন, ‘সমালোচনা সমকিছুতেই হবে। যারা সমালোচনা করে, তারা আসলে অতটুকুই পারে। ঘরে বসে ফেসবুকে দুই–তিনটা কমেন্ট সবাই লিখতে পারে। যে ভালো কাজ করবে, তাকে নিয়েই সমালোচনা হবে। এটা খুবই স্বাভাবিক বিষয়। তাই গুরুত্ব দেই না।’

বিদ্যা সিনহা মিম

নিজের কাজ প্রসঙ্গে অভিনেত্রীর ভাষ্য, ‘আমি দুটো ছবির গল্প নির্ধারণ করেছি। এ বছরের শেষে শুটিং শুরু হবে। গল্প দুটো আমার খুব পছন্দ হয়েছে। খুব দ্রুতই নতুন ছবির কাজ শুরু করব। আর আমি খুব উচ্ছ্বসিত। এবারের কোরবানির ঈদটা ভালো কাটবে। হলে গিয়ে সিনেমা দেখব।’

মঙ্গলবার সন্ধ্যায় আলফা আই, চরকি, এসভিএফ অফিশিয়াল, শাকিব খান ও চঞ্চল চৌধুরীর সোশ্যাল মিডিয়ার পেজ থেকে প্রকাশ করা হয় টিজারটি। সিনেমাটির ঘোষণার পর থেকেই দর্শকের মধ্যে অন্য রকম এক চাঞ্চল্যের সৃষ্টি হয়। টিজার নিয়ে পরিচালক রায়হান রাফী বলেন, ‘“তুফান” এমন একটা ছবি, যা বাংলা সিনেমাকে বিশ্বের দরবারে নতুনভাবে চেনাবে। অনেক সিনেমা ইন্ডাস্ট্রিকে পরিবর্তন করে। “তুফান” তেমনই একটা সিনেমা হতে যাচ্ছে। বাংলা সিনেমার সীমারেখা অনেক বাড়িয়ে দেবে। বলা যায়, “তুফান” আমার জীবনের একটা ড্রিম প্রজেক্ট। সেই সঙ্গে শাকিব ভাইকে এই সিনেমায় পাওয়াটাও আশীর্বাদ।’

বিদ্যা সিনহা মিম ও শাকিব খান

‘তুফান’ যে চলতি বছরের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা হবে, তা নিয়ে বেশ নিশ্চিত প্রযোজনা প্রতিষ্ঠানগুলো। এ ব্যাপারে তিন প্রযোজনা প্রতিষ্ঠানের মন্তব্য প্রায় একই। এসভিএফের পরিচালক ও সহপ্রতিষ্ঠাতা মহেন্দ্র সোনি, আলফা আই স্টুডিওজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল ও চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, তারা বেশ আনন্দিত সিনেমার টিজার ও কাজ নিয়ে। প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর ভাষ্য, বড় পর্দা মানেই শাকিব খান। এই ঈদেও প্রেক্ষাগৃহে ঝড় তুলবেন তিনি।

;