‘নাটু-নাটু’ গানে পা মেলালেন বলিউডের তিন খান

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মঞ্চে ৩ খান একসাথে নাচলেন / ছবি:ফেমিনা

মঞ্চে ৩ খান একসাথে নাচলেন / ছবি:ফেমিনা

ভারতের জামনগরে এখন তারকাদের মেলা বসেছে। মার্চের ১ এবং ২ তারিখ অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট এর প্রাক-বিবাহ অনুষ্ঠানে বিশ্বের বড় বড় ব্যক্তিত্বরা একত্রিত হয়েছেন। ধুমধাম অনুষ্ঠানে পালন করা হচ্ছে তাদের বিয়ের অনুষ্ঠান। অনেকেই আগে ধারণা করে বলেছিল, এই বিয়ের অনুষ্ঠান ইতিহাস রচনা করবে। তাদের ভবিষৎবাণীই সত্যি হওয়ার প্রমাণ পাওয়া যাচ্ছে।  

বিয়ে শুরু হওয়ার আগেই ভক্তরা অবাক হয়ে যাচ্ছে বিয়ের আয়োজন দেখে। প্রথম দিন পপ-তারকা রিহানা মঞ্চে উত্তাপ ছড়িয়েছিলেন। এবার মঞ্চ মাতালেন ভারতের বলিউড ইন্ডাস্ট্রির তিন রত্ন। শাহরুখ খান, সালমান খান, আমির খানকে একসাথে মঞ্চে দেখা ভক্তদের জন্য কোনো স্বপ্নের চেয়ে কম ছিল না।

বিজ্ঞাপন

২ মার্চ রাতে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠানে অবিশ্বাস্যভাবে ভক্তদের এত বছরের সেই স্বপ্ন পূরণ হলো। অস্কারপ্রাপ্ত গান নাটু নাটুতে একত্রে তাল মেলালেন বলিউডের ৩ জন ‘খান’। যদিও একসাথে নাচের স্টেপ করতে হিমশিম খাচ্ছিলেন ৩ জন। শেষে তিন বন্ধু নিজেদের সিনেমার জনপ্রিয় নাচের মুদ্রা পরিদর্শন করলেন স্টেজে।

প্রথমে সালমান খান কাধ থেকে রুপালি স্কার্ফ খুলে জনপ্রিয় ‘জাওয়ানি ফির না আয়ে’ গানে নাচ করে। তাল মেলায় বাকি দুই তারকা। রেডি সিনেমার ‘ধিংকা-চিকা’ গানের স্টেপও করেন তারা। এরপর ৩ জন একসাথে আমির খান থ্রি ইডিয়েট সিনেমার ‘অল ইজ ওয়েল’ সিনেমার স্টেপ করে। শেষে শাহরুখের ‘লুঙ্গি-ডান্স‘ গানে তাল মেলায় তিন সুপার স্টার। তিন বন্ধুকে এই সময় বেশ মজা করে সময় কাটাতেও দেখা যায়। 

বিজ্ঞাপন

মঞ্চে এই প্রথমবার তিন এই সুপারস্টার একসাথে পারফর্ম করেছেন। একসময় শাহরুখ খান, সালমান খান, আমির খান-কে একত্রে দেখা অসম্ভব ব্যাপার ছিল। মনমালিন্যের কারণে তাদের বন্ধুত্ব নষ্ট হয়ে গিয়েছিল। তাই তারা একত্রে কোথাও কাজ করতেন।

অনেকেই এর আগে তাদের এক প্রোজেক্টে একসাথে কাজ করানোর চেষ্টা করছিলেন। কিন্তু তা, কখনোই সম্ভব হয়নি। শাহরুখ খানের বিখ্যাত সিনেমা ‘ওম শান্তি ওম’-্এর টাইটেল ট্র্যাকে একত্রিত হয়েছিলেন ৪০ জন বলি তারকা। সেখানে সালমান থাকলেও, ছিলেন না আমির। পরিচালক ফারা খান জানিয়েছিলেন, সেই গানের শ্যুটিংয়ের জন্য কয়েক দফা তারিখে বদলেও শেষমেশ সময় দেননি আমির খান। ভক্তদের মধ্যে তখন থেকেই ৩ খান তারকাকে একত্রে দেখতে না পারার আফসোস ছিল। এতদিনে তা দূর হলো!

২ মার্চ রাতের অনুষ্ঠানে শাহরুখ খান এবং সালমান খান একরকম পোশাক পরেছিলেন। এই ব্যাপারটিও ভক্তদের মন ছুঁয়ে গিয়েছিল।