গর্বিত বাবা সম্মাননা পাচ্ছেন ৮ তারকার বাবা



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
রুনা খান, সাবিলা নূর, সিয়াম আহমেদ, এষা ইউসুফ, তমা মির্জা ও সাফা কবির

রুনা খান, সাবিলা নূর, সিয়াম আহমেদ, এষা ইউসুফ, তমা মির্জা ও সাফা কবির

  • Font increase
  • Font Decrease

সন্তানের জীবনে বাবা মায়ের ভূমিকা কতোখানি সে কথা নতুন করে বলার প্রয়োজন পড়ে না। তবে বাবারা খানিকটা মুখচোরা স্বভাবের হন। দায়িত্বের বোঝা সামলাতে সামলাতে তারা হাসতেই ভুলে যান। সন্তানের সঙ্গে কারও কারও তৈরী হয় অদৃশ্য দেয়াল! তারপরও সন্তানের জীবনে বটগাছের ছায়া হয়ে তারাই ঠাই দাঁড়িয়ে থাকেন। নিজের সন্তান যখন সমাজে সুপ্রতিষ্ঠিত হয় তখন বাবাদের মতো বুকটা গর্বে ভরে ওঠে। তেমনি বাবাদের বিগত দুই বছর ধরে ‘গর্বিত বাবা সম্মাননা’ দিয়ে আসছে গর্বিত বাবা ফাউন্ডেশন।

এবার অনুষ্ঠিত হতে যাচ্ছে এই আয়োজনের তৃতীয় আসর। বিশ্ব বাবা দিবস আগামী ১৬ জুন হলেও, ঈদুল আযহার মৌসুমের কারণে দুদিন আগেই অর্থাৎ আজ সন্ধ্যায় রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে তুলে দেয়া হবে ২৫ জন গর্বিত বাবার হাতে সম্মাননা স্মারক।

বিভিন্ন ক্ষেত্রে সফল সন্তানদের বাবারা পাবেন এই সম্মাননা। তারমধ্যে রয়েছেন শোবিজ অঙ্গনের ৮ জন তারকার বাবা। এই তারকারা হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সিয়াম আহমেদ ও অভিনেত্রী রুনা খান এবং তমা মির্জা, ছোটপর্দার অন্যতম জনপ্রিয় দুই অভিনেত্রী সাবিলা নূর ও সাফা কবির, ওটিটি-চলচ্চিত্রের প্রতিশ্রুতিশীল দুই তারকা সৌম্য জ্যোতি ও দিব্য জ্যোতি এবং মঞ্চ নাটকের অন্যতম অভিনেত্রী ও নির্দেশক এষা ইউসুফ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গর্বিত বাবাদের হাতে পুরস্কার তুলে দেবেন সরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান। এছাড়া উপস্থিত থাকবেন এই আয়োজনের সভাপতি দীলিপ কুমার আগারওয়াল এবং সাধারন সম্পাদক মেহেদী হাসান।

বাবা-মায়ের সঙ্গে এষা

এষা ইউসুফ
এষা ইউসুফ বাংলাদেশের মঞ্চ নাটকের অঙ্গনে সুপরিচিত নাম। তিনি তরুণ প্রজন্মের থিয়েটার শিল্পীদের মধ্যে অগ্রগণ্য। তিনি একাধারে একজন মঞ্চ অভিনেত্রী ও নির্দেশক। তার জন্ম বাংলাদেশের অন্যতম একটি সাংস্কৃতিক পরিমণ্ডলে। তার বাবা সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসিরউদ্দিন ইউসুফ ও মা ‘মঞ্চ কুসুম’খ্যাত অভিনেত্রী শিমুল ইউসুফ। তার স্বামী কলকাতার জনপ্রিয় ব্যান্ড ক্যাকটাসের সদস্য সাকী ব্যানার্জি। এষাও নিজের মেধা, সততা ও পরিশ্রমের ফলে বাবা মায়ের সুযোগ্য কন্যা হিসেবে নিজের পরিচয় তৈরী করেছেন।

ঢাকা থিয়েটারের হয়ে একাধিক নাটকে অভিনয়ের পাশাপাশি নাটক নির্দেশনা দিয়েছেন। সম্প্রতি প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে মঞ্চ নাটক নির্দেশনা নিয়ে দারুণ প্রশংসা কুড়িয়েছেন।

বাবার সঙ্গে সিয়াম

সিয়াম আহমেদ

সিয়াম আহমেদ বর্তমানে ঢালিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনিপ্রয় নায়ক। তিনি শোবিজে পা রাখেন বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে। এরপর টিভি নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। একটা সময় ভরপুর অভিনয় ক্যারিয়ার ছেড়ে চলে যান লন্ডনে আইন বিষয়ে পড়াশুনা করতে। সেখান থেকে দারুণ ফলাফলের সঙ্গে ব্যারিস্টার ডিগ্রী অর্জন করেন, যদিও এখন তিনি অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিয়েছেন। সিনেমার পর্দায় ব্যতিক্রমধর্মী সব চরিত্রে তিনি সাবলিল অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। কাজের স্বীকৃতিস্বরূপ তিনি ‘বিশ^সুন্দরী’ ও ‘মৃধা বনাম মৃধা’ সিনেমার জন্য দুটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। এছাড়া তার সফল চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘পোড়ামন ২’, ‘দহন’, ‘শান’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘অপারেশন সুন্দরবন’, ‘অন্তর্জাল’ ইত্যাদি।

বাবার সঙ্গে রুনা খান

রুনা খান

রুনা খানের অভিনয়যাত্রা শুরু মঞ্চ নাটকের মাধ্যমে। আর তারকাখ্যাতি পেয়েছেন টেলিভিশনে অভিনয় করে। ক্যামেরার সামনে প্রথমে দাঁড়ান বিটিভির শিশুতোষ ধারাবাহিক অনুষ্ঠান ‘সিসিমপুর’-এর মাধ্যমে। সেখানে ‘সুমনা’ নামের এক স্কুল শিক্ষিকার ভূমিকায় এতোটাই সাবলিল অভিনয় করেন যে অনেক দর্শক তাকে রুনা খানের বদলে সুমনা বলেই ডাকতেন। এরপর অসংখ্য টিভি নাটকে তিনি অনবদ্য অভিনয় দিয়ে দীর্ঘ ২০ বছর ধরে দর্শকের মন জয় করে আসছেন। অমিতাভ রেজার নির্দেশনায় রেল স্টেশনের ওয়েটিং রুমে গ্রার্মীণফোণের সেই বিজ্ঞাপনের জন্য রুনা খান এখনো সাড়া পান দর্শকের। মজার বিষয় হলো- একই দিনে তিনি দুটি সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটান। তারমধ্যে ‘হালদা’ সিনেমায় অভিনয় করে অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার, আর ‘ছিটকিনি’ ছবিতে অভিনয় করে পেয়েছিলেন মেরিল প্রথম আলো সামালোচক পুরস্কার। সম্প্রতি ফিটনেসে ব্যাপক পরিবর্তন এনে হাজারো নারীর অনুপ্রেরণা হয়ে উঠেছেন এই মেধাবী অভিনেত্রী।

বাবার সঙ্গে সাবিলা

সাবিলা নূর

ছোটপর্দার এ সময়ের অন্যতম চাহিদাসম্পন্ন অভিনেত্রী সাবিলা নূর। ছোটবেলায় স্কুলের পাশাপাশি শাস্ত্রীয় নাচে হাতেখড়ি হয় তার। মাধ্যমিক পেরুতেই প্রস্তাব পান মডেলিংয়ের। একের পর এক সুপারহিট টিভিসিতে অভিনয় করে সাবিলা তরুণ প্রজন্মের আগ্রহের কেন্দ্রবিন্দুতে চলে আসেন। নাটকে অভিষেক হয় রেদোয়ান রনির ‘ইউটার্ন’ দিয়ে। প্রথম নাটকেই সাবিলা এতোটাই সাবলিল অভিনয় করেন যে তিনি পেয়ে যান মেরিল প্রথম আলো পুরস্কারের মনোনয়ন। এরপর থেকে সাবিলা অভিনয় করেছেন বিভিন্ন ধরনের চরিত্রে। বর্তমানে কাজ করছেন ওটিটি প্ল্যাটফর্মে। কাজ করছেন একাধিক জাতীয় এবং আন্তর্জাতিক পন্যের ব্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। তার উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে ‘রঙিলা ফানুস’, ‘ময়ূরপুচ্ছ কাক’, ‘মৎসকন্যা’, ‘রিদিকা’, ‘এক্সচেঞ্জ’, ‘পাশের বাড়ির ছেলেটা’ প্রভৃতি। গত বছর বঙ্গবন্ধুর অফিসিয়াল বায়োপিক ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমায় জাতির পিতার ছোট কন্যা শেখ রেহানার চরিত্রে অভিনয় করে নজর কাড়েন সাবিলা।

বাবার সঙ্গে তমা

তমা মির্জা

জাতীয় চলচ্চিত্র পুরস্কার অভিনেত্রী তমা মির্জা। শাহনেওয়াজ কাকলীর ‘নদীজন’ ছবিতে অভিনয়ের জন্য তিনি এই স্বীকৃতি অর্জন করেন। এছাড়া তমার ক্যারিয়ারে রয়েছে সাম্প্রতিক সময়ের সুপারহিট সিনেমা ‘সুড়ঙ্গ’। এছাড়া তিনি সুপারস্টার শাকিব খানসহ জনপ্রিয় অভিনেতার সঙ্গে দুই ডজনের বেশি সিনেমায় অভিনয় করেছেন। ক্যারিয়ারের শুরু থেকেই সুঅভিনেত্রী হিসেবে পরিচয় পাওয়া তমা ছোটবেলা থেকেই একজন ট্রেইন্ড নৃত্যশিল্পী। সাম্প্রতিক সময়ে তমা আলোচনায় এসেছেন ওয়েব প্ল্যাটফর্মে দুর্দান্ত অভিনয় করে। দেশের অন্যতম মেধাবী অভিনেতা ফজলুর রহমান বাবুর সঙ্গে ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ওয়েব ফিল্মে পাল্লা দিয়ে অভিনয় করে তমা ছিনিয়ে নিয়েছেন ডেইলি স্টার ওটিটি অ্যাওয়ার্ড। এ বছরও তিনি ‘ফ্রাইডে’ ওয়েব ফিল্মের জন্য মনোনীত হন মেরিল প্রথম আলো পুরস্কারে। কলকাতার নৃত্য প্রতিযোগীতায় অংশ নিয়ে সেখানেও জনপ্রিয়তা অর্জন করেছেন তমা। পাশাপাশি নিজের নামে টিভি অনুষ্ঠান উপস্থাপনা করেও সুনাম কুড়িয়েছেন এই অভিনেত্রী।

সাফা কবির
সাফা কবিরের শোবিজের পথচলা একজন বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে। অবাক করা বিষয় হলো, সাফা তার প্রথম কাজের প্রস্তাব পান ফেসবুকে নিজের ছবি পোস্ট করার মাধ্যমে। এরপর আর সাফাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। দারুণ সব বিজ্ঞাপনে তিনি মডেল হয়ে তারকাখ্যাতি পান। অভিনয়ের শুরু ‘অ্যাট এইটটিন অল টাইম দৌঁড়ের উপর’ নাটকের মাধ্যমে। এরপর সাফা নিয়মিত টিভি নাটকে অভিনয় করছেন। আজীবন অভিনয়টাই করতে চান এই অভিনেত্রী। শুরুতে প্রেমিকা কিংবা পাশের বাড়ির মিষ্টি চরিত্রে অভিনয় করলেও সাফা এখন নানামাত্রিক চরিত্রে কাজ করছেন। গত বছর ‘পারুল’ নাটকে বাস কন্ডাক্টরের ভূমিকায় কিংবা এ বছর সিয়াম আহমেদের সঙ্গে ওয়েব সিরিজ ‘টিকিট’-এ যৌনকর্মীর ভূমিকায় সাফার অভিনয় দারুণ প্রশংসা কুড়িয়েছে। অভিনয়ের পাশাপাশি সাফা নাচেও সমান পারদর্শী।

বাবা-মায়ের সঙ্গে সৌম্য ও দিব্য

সৌম্য জ্যোতি ও দিব্য জ্যোতি

সৌম্য জ্যোতি ও দিব্য জ্যোতি শোবিজ ক্যারিয়ারের শুরুতেই নজর কাড়েন ভিন্ন কারণে। কারণ তারা দুজন যমজ ভাই। শুধু তাই নয়, এই দুই তরুণ অভিনেতা দেশের অন্যতম জনপ্রিয় নাট্যকার ও নির্দেশক বৃন্দাবন দাস এবং গুণী অভিনেত্রী শাহনাজ খুশির সন্তান। তবে সৌম্য জ্যোতি ও দিব্য জ্যোতি এখন বাবা মায়ের পরিচয়ের বাইরে নিজস্ব পরিচয় তৈরী করছেন। এই দুই ভাই একাধারে অভিনয় করছেন টিভি নাটক, ওটিটি প্ল্যাটফর্ম, সিনেমা ও বিজ্ঞাপনচিত্রে। অল্প দিনের অভিনয় ক্যারিয়ার হলেও এই দুই ভাইয়ের বড় অর্জন হলো তারা দুজনই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের চরিত্রে বড়পর্দায় হাজির হয়েছেন। একজন অভিনয় করেছেন শ্যাম বেনেগাল পরিচালিত বঙ্গবন্ধুর অফিসিয়াল বায়োপিক ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমায়। আরেক ভাই অভিনয় করেছেন সরকারি অনুদানের সিনেমা ‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’ সিনেমায়। এছাড়া তাদের অভিনয় প্রশংসা কুড়িয়েছে ওয়েবের কাজ ‘ইন্টার্নশীপ’ ও ‘মহানগর ২’-এ। ছেলেদের এই অর্জনে তাই দারুণ খুশি বৃন্দাবন ও খুশি দম্পতি।

   

তারিখ পিছিয়ে ডিসেম্বরে ‘পুষ্পা-২’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
পুষ্পা ২’ সিনেমার পোস্টার

পুষ্পা ২’ সিনেমার পোস্টার

  • Font increase
  • Font Decrease

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের সর্বশেষ ফ্রাঞ্চাইজি পুষ্পা দর্শকদের মধ্যে সুপার ডুপার হিট। পুষ্পা সিনেমার বক্স অফিস কালেকশনে তা স্পষ্ট বোঝা গিয়েছিল, এমনকি এর দ্বিতীয় কিস্তি নিয়েও প্রথম ছবি দেখার পর থেকেই উত্তেজনা কাজ করছিল ভক্তদের মাঝে। তাই আল্লু অর্জুন এবং রেশমিকা মান্দানা অভিনীত পুষ্পার সিকুয়াল না বানিয়ে মেকার্সদের উপায় ছিল না।

সোমবার (১৭ জুন) ঘোষণা দিয়ে আনুষ্ঠানিকভাবে ‘পুষ্পা ২: দ্য রুল’  সিমেনাটির প্রকাশের তারিখ পেছানো হয়েছে। এই বছর ডিসেম্বরের ৬ তারিখ প্রকাশ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর আগে ভারতের স্বাধীনতা দিবসে সিনেমাটি প্রকাশ করার কথা ছিল। এখন ১৫ আগস্ট নয়, বরং ৬ ডিসেম্বর অবধি অপেক্ষা করতে হবে দর্শককে।

১ম কিস্তির ৩ বছর পর প্রকাশ পাচ্ছে পুষ্পা ২ সিনেমা। তবে কেন এর প্রকাশের তারিখ নিয়ে এত বিপত্তি- এই প্রশ্ন অধিকাংশ ভক্তের।

পুষ্পা ২: দ্য রুল- এর পোস্টার

ভারতের স্বাধীনতা দিবসের আশেপাশে বেশ কয়েকটি সিনেমাই প্রকাশ পেতে চলেছে। দীপিকার ‘সিংহাম এগেইন’, শ্রদ্ধার ‘স্ত্রী: ২’ –এর মতো কয়েকটি সিনেমার সাথে লড়াই করতে হতো পুষ্পা টু-কে। এছাড়া, সিনেমার কিছু কাজ অবশিষ্ট আছে এমনও তথ্য রয়েছে গণমাধ্যমগুলোর কাছে।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, সিনেমার কিছুটা শ্যুটিং বাকি রয়েছে। কিছু দৃশ্যের রিশ্যুটও নিচ্ছেন পরিচালক সুকুমার। তাছাড়া এডিটর অ্যান্টনি রবেন নাকি এডিটিং কাজ শেষ না করেই সিনেমার কাজ থেকে ইস্তফা দিয়েছেন। এসব কারণেই সম্ভবত সিনেমার তারিখ পেছালো। তবে এসবই গুঞ্জন এবং ভক্তদের সন্দেহ, ঠিক কারণ এখনো জানা যায়নি।  

;

গরু কেনা থেকে মাংস বণ্টন সব নিজের হাতে করি : সজল



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
অভিনেতা সজল

অভিনেতা সজল

  • Font increase
  • Font Decrease

শোবিজ তারকাদের সবকিছু নিয়েই দর্শকের আগ্রহ থাকে। কোরবানির ঈদের সময় তারা জানতে চান প্রিয় তারকারা কোথায় ঈদ কাটাবেন, কি পোশাক পরবেন, কি খাবেন কিংবা কোথায় ঘুরবেন ইত্যাদি বিষয়। জনপ্রিয় তারকার ঈদের পরিকল্পনার কথা জানিয়েছেন মাসিদ রণ

সজল, অভিনেতা
কোরবানির ঈদ মানে যতোটা না আনন্দ তার চেয়ে বেশি ত্যাগের। আমাদের ধর্মীয় দৃষ্টিকোণ কিন্তু তাই শেখায়। আমারও সেই বিষয়টি মনে হয়। এজন্য কোরবানির ঈদে অনেক বেশি শপিং কিংবা এটা-ওটার চেয়ে আমি গুরুত্ব দিই নিয়ম মেনে পশু কোরবানি করা হলো কি না। এজন্য আমি গরু কেনা থেকে শুরু করে তার দেখভাল, এমনকি কোরবানি করার পর মাংস বণ্টন পর্যন্ত নিজের হাতে করি। নিজে পছন্দ করে কোরবানির গরু কেনার মধ্যে আলাদা অনুভূতি আছে। যার সঙ্গে কোনকিছুর তুলনা হয়।

অভিনেতা সজল

ঈদের দিনটি শুরু করেছি গোসল করে মায়ের কাছ থেকে উপহার পাওয়া সাদা পাঞ্জাবী পাজামা পরে ঈদের নামাজ আদায়ের মাধ্যমে। তার আগে মায়ের হাতে রান্না করা সেমাই খাওয়া। এরপরই গরু কোরবানির ব্যাপার চলে আসে। ওসব সারতে সারতেই তো দুপুর গড়িয়ে গেল। এরপর আবার ফ্রেশ হয়ে লাঞ্চ শেষ করে বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরোনো। এভাবেই অনেকগুলো বছর ধরে ঈদের দিন পার করে আসছি। শোবিজের বন্ধুদের বাড়িতেও যাওয়া হয় কখনো কখনো। এবারও মম, বিন্দুসহ আরও কয়েকজন বন্ধুর সঙ্গে ঈদের দিন দেখা হওয়ার কথা ছিল।

;

ট্রেন্ড বুঝে ঈদের পোশাক কিনেছি : পারসা ইভানা



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
পারসা ইভানা

পারসা ইভানা

  • Font increase
  • Font Decrease

শোবিজ তারকাদের সবকিছু নিয়েই দর্শকের আগ্রহ থাকে। কোরবানির ঈদের সময় তারা জানতে চান প্রিয় তারকারা কোথায় ঈদ কাটাবেন, কি পোশাক পরবেন, কি খাবেন কিংবা কোথায় ঘুরবেন ইত্যাদি বিষয়। জনপ্রিয় তারকার ঈদের পরিকল্পনার কথা জানিয়েছেন মাসিদ রণ

পারসা ইভানা, অভিনেত্রী ও নৃত্যশিল্পী
কোরবানির ঈদটা এবার ঢাকাতেই কাটাচ্ছি। সর্বশেষ তিন বছর আম্মু কোরবানির সময় আমাদের সঙ্গে থাকেন না। এবার আমাদের সঙ্গে তিনি ঈদ করছেন না। ফলে আমাকে আর ছোট ভাইকে ঈদ কাটাতে হচ্ছে।

পারসা ইভানা
 

রান্না তো আমাকে করতেই হতো। গরুর কালা ভুনা রান্না করতে পারি। সেটা এবার করার ইচ্ছে ছিল। কিছু ডেজার্ট আইটেমও রান্না করেছি। এছাড়া দাওয়াত তো থাকেই। খালা আর ফুফুর বাড়িতে যেতেই হয় ঈদের সময়।

পারসা ইভানা 

আর ঈদের দিন আমি সব সময় সালোয়ার কামিজই পরি। খুব আরাম লাগে। আমাকে দেখতে যেন স্নিগ্ধ লাগে, চোখে আরাম দেয় এমন কালারই বেছে নিই। তবে ডিজাইনটা অবশ্যই স্টাইলিশ হতে হবে। ঈদের জামা কেনার সময় শপিংয়ে গিয়ে দেখি এবার কোন ট্রেন্ড চলছে। সেসব বিবেচনা করেই ঈদের জামাটা চয়েস করেছি।

;

আমার দর্শক ভক্তদের ঈদের শুভেচ্ছা: সিয়াম আহমেদ



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
সিয়াম আহমেদ (চিত্রনায়ক) / ছবি: বার্তা২৪

সিয়াম আহমেদ (চিত্রনায়ক) / ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

শোবিজ তারকাদের সবকিছু নিয়েই দর্শকের আগ্রহ থাকে। কোরবানির ঈদের সময় তারা জানতে চান প্রিয় তারকারা কোথায় ঈদ কাটাবেন, কি পোশাক পরবেন, কি খাবেন কিংবা কোথায় ঘুরবেন ইত্যাদি বিষয়। জনপ্রিয় তারকার ঈদের পরিকল্পনার কথা জানিয়েছেন মাসিদ রণ

সিয়াম আহমেদ, চিত্রনায়ক
ছোটবেলায় কোরবানির ঈদের কথা বলতে গেলে সবচেয়ে আগে মনে পড়ে বাবার সঙ্গে গরু কিনতে হাটে যাওয়ার কথা। বাবা অনেক দেখেশুনে গরু কিনতেন। গরু কেনার পর গরুর দড়ি ধরে বাসায় নিয়ে আসার আনন্দটা এখনো অনুভব করি।

সিয়াম আহমেদ (চিত্রনায়ক) / ছবি: বার্তা২৪

গরু কিনে যখন বাবা টাকা পরিশোধ করতেন তখন ভাবতাম যদি আমি বাবাকে গরু কেনার টাকাটা দিতে পারতাম। সেই স্বপ্ন পূরণ হয়েছে। পয়সা উপার্জনের পর থেকে প্রতি ঈদে কোরবানির গরু কেনার জন্য বাবাকে আলাদা করে টাকা দিই। এই কাজটা করতে খুবই ভালো লাগে। কিন্তু ছোটবেলার ঈদের যে আনন্দ তার ছিটেফোঁটাও যেন এখন অনুভব হয় না। আমার সব দর্শক ভক্তদের জানাই ঈদের শুভেচ্ছা।

সিয়াম আহমেদ (চিত্রনায়ক) / ছবি: বার্তা২৪

;