জায়েদ খানের সঙ্গে সিনেমা করতে চান টয়া!

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

জায়েদ খান ও মুমতাহিনা চৌধুরী টয়া

জায়েদ খান ও মুমতাহিনা চৌধুরী টয়া

চিত্রনায়ক জায়েদ খানের ফিল্ম ক্যারিয়ার সেভাবে দাঁড়ায়নি। তিনি তেমন কোন ব্যবসাসফল সিনেমা যেমন উপহার দিতে পারেননি, তেমনি তার অভিনয়, সংলাপ প্রক্ষেপন, নাচ, শারীরিক ভাষা সবকিছু নিয়েই সমালোচনা রয়েছে।

তবে এই সোশ্যাল মিডিয়ার যুগে জায়েদ খান এক চর্চিত নাম। তিনি নিজের ভ্যালু বাড়াতে সক্ষম হয়েছেন। তাকে এখন প্রতিনিয়ত নানা ধরনের প্রচারণামূলক কাজে দেখা যায়। এমনকি দেশে বিদেশের স্টেজ শোতেও নিজের কদর তৈরী করতে পেরেছেন!

বিজ্ঞাপন
মুমতাহিনা চৌধুরী টয়া / ছবি : ফেসবুক

এই কাজটি করতে গিয়ে জায়েদ খান নানা ধরনের ফানি মন্তব্য ও কর্মকাণ্ড করে থাকেন সামাজিক যোগাযোগমাধ্যমে। অনেকে মজা পেলেও নেটিজেনদের একাংশ তাকে নিয়ে নান ঠাট্টা বিদ্রুপও করে থাকে। এমনও দেখা গেছে, অনেক শোবিজ তারকা জায়েদ খানের সঙ্গে কাজ করতে কিংবা তার ব্যাপারে মন্তব্য করতে আগ্রহী নন।

কিন্তু এদিক থেকে ব্যতিক্রম দেখা গেল ছোটপর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়াকে। একটি ভিডিও সাক্ষাৎকারে টয়া বলেছেন জায়েদ খানের সঙ্গে তিনি সিনেমায় কাজ করতে চান!

জায়েদ খান / ছবি : ফেসবুক

উপস্থাপক টয়াকে একে একে শাকিব খান, সিয়াম আহমেদ, আরিফিন শুভ, শরিফুল রাজের সঙ্গে সিনেমা করার ব্যাপারে জানতে চান। টয়া প্রত্যেক নায়কের ব্যাপারে নিজের মন্তব্য করেন। সবশেষে জায়েদ খানের সঙ্গে সিনেমা করতে চান কিনা জানতে চাইলে টয়া বলেন, ‘দেখুন, সবাই উনার ফানি পার্ট সম্পর্কেই জানে। কিন্তু উনার এমনও দিক থাকতে পারে যেটা এখনো কেউ বের করে আনতে পারেনি। একটি ভালো গল্পে উনার মতো করে কোন চরিত্র তৈরী করে একজন ভালো ডিরেক্টর যদি কাজ করেন তাহলে উনিও দারুণ করবেন বলে আমার ধারণা। কারণ, উনি এরইমধ্যে অনেক কাজ করেছেন, উনার অভিজ্ঞতা অনেক। তাহলে কেন উনাকে দিয়ে হবে না? এ ধরনের প্রজেক্টে আমাকে কোন ভালো চরিত্র দিলে আমি অবশ্যই কাজ করতে চাই।’

মুমতাহিনা চৌধুরী টয়া / ছবি : ফেসবুক

তিনি আরও বলেন, ‘অভিনয়শিল্পী কিন্তু ভালো গল্প ও চরিত্র খোঁজে। আমরা কখনোই খুঁজি না যে কার সঙ্গে কাজ করছি, কে কেমন দেখতে। ওভাবে খুঁজতে গেলে তো কাজই করা কঠিন হয়ে যাবে। আর আমি মনে করি যাকে যে ধরনের কাজে সুইটেবল মনে হবে তাকে দিয়েই কাজটা করানো হোক। এতে করে সবাই কাজ করার সুযোগ পাবে। দর্শকও ভ্যারিয়েশন পেয়ে খুশি হবে।’