ব্যবসায়ী পার্টনারকেই লাইফ পার্টনার করলেন সালহা নাদিয়া

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

প্রেম থেকে পরিণয় সালমান-নাদিয়ার

প্রেম থেকে পরিণয় সালমান-নাদিয়ার

শোবিজে পথচলা সেই ২০০৮ সালে। মডেলিং এবং অভিনয় করে পেয়েছেন তারকাখ্যাতি, ক্যারিয়ারে ছিল চড়াই-উৎরাই। একটা সময় টিভি নাটকের অন্যতম চাহিদাসম্পন্ন নায়িকায় পরিণত হন সালহা খানম নাদিয়া। টেলিভিশন বিজ্ঞাপনেও ছিল তার দারুণ চাহিদা। ক্যারিয়ারের সুসময়েই হয় ছন্দপতন!

সালমান ও নাদিয়া দম্পতির বিয়ের ছবি

শোবিজে ওপেন সিক্রেট নাদিয়ার এই বিরতির কারণ। অল্প বয়সে মন ভেঙে যাওয়ায় অনেকটাই হাতাশ হয়ে পড়েছিলেন তিনি। সেই ট্রমা কাটিয়ে ফিরে এসে আবারও নিজের জায়গা ধরতে সক্ষম হয়েছিলেন নাদিয়া। দ্বিতীয় ইনিংসে জুটি বেঁধে অভিনয় করেছেন তাহসান খান, সিয়াম আহমেদ, জোভানের মতো তারকার সঙ্গে। 

বিজ্ঞাপন
হাতে একে অপরের নাম লিখেছেন মেহেদি দিয়ে

বর্তমানে নিজের মতো করে কাজ করে যাচ্ছেন নাদিয়া। পাশাপাশি গড়ে তুলেছেন নিজের স্যালন ব্যবসা। তাতে তার পার্টনার হিসেবে আছেন উঠতি মডেল ও অভিনেতা সালমান আরাফাত। এবার সেই ব্যবসায়ী পার্টনারকেই লাইফ পার্টনার করে নিলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

দুই পরিবারের সদস্যদের সঙ্গে নাদিয়া ও সালমান দম্পতি

গতকাল (শুক্রবার) পারিবারিক আয়োজনে সম্পন্ন হয়েছে বিয়ে। একই রাতে বরের সঙ্গে বেশ কয়েকটি বিয়ের ছবি শেয়ার করেছেন নাদিয়া। প্রথমে বিয়ের মঞ্চে বরের মুখোমুখি বসে থাকার একটি ছবি শেয়ার করে নাদিয়া লিখেন, আলহামদুলিল্লাহ! একইভাবে নাদিয়ার বরও দুজনের ছবিটি শেয়ার করে লিখেন, আলহামদুলিল্লাহ।

বিজ্ঞাপন
বর-কনে দুজনকেই একেবারে সাদা পোশাকে দেখা গেছে

ছবিতে বর-কনে দুজনকেই একেবারে সাদা পোশাকে দেখা গেছে। দুই পরিবারের সদস্য ছাড়া শোবিজের কারো উপস্থিতি চোখে পড়েনি।

নাদিয়ার স্বামী সালমান আরাফাত

তবে ছবি পোস্ট করা মাত্রই অভিনন্দনের বার্তায় ভাসছেন নাদিয়া। গোলাম সোহরাব দোদুল, নওশীন, আলমগীর নিলয়, ইমতিয়াজ বর্ষণ, সানজু জনসহ শোবিজের বহু মানুষ শুভেচ্ছা জানাচ্ছেন নাদিয়া ও সালমানকে!

নাদিয়ার ছোট দুই ভাই ও সহশিল্পীর সঙ্গে সালমান

নাদিয়া আর সালমান শুধু একসঙ্গে ব্যবসাই করতেন না। তারা একসঙ্গে একাধিক নাটকেও অভিনয় করেছেন। বর্তমানে তারা একসঙ্গে কাজ করছেন ধারাবাহিক নাটক ‘ক্যাম্পাস’-এ।

তাদের একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গেছে

বিয়েটা পারিবারিকভাবে হলেও তারা প্রেমের সম্পর্কে ছিলেন বলে শোবিজে গুঞ্জন রয়েছে। কারণ তাদের একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গেছে। শুধু তাই নয়, কদিন আগে নাদিয়ার ছোট ভাইয়ের গায়ে হলুদের মতো পারিবারিক অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন সালমান। ফলে তাদের সম্পর্ক যে অনেক আগে পরিবারও সম্মতি দিয়েছেন তা বোঝাই যায়। শুধু বিয়েটা করতেই বাকী ছিল।

নাদিয়ার ছোট ভাইয়ের গায়ে হলুদেও উপস্থিত ছিলেন সালমান