আধুনিক বাংলা হোটেলে কি করছেন মোশাররফ করিম!

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মোশাররফ করিম

মোশাররফ করিম

শিরোনামের সঙ্গে বাস্তবের কোন যোগসূত্র নেই! কারণ ‘আধুনিক বাংলা হোটেল' কোন বাস্তব জিনিস নয়। একটি একটি ফিকশনের নাম। এই ওয়েব সিরিজের মাধ্যমে আবারও জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম চরকি’র সঙ্গে কাজ করতে চলেছেন দেশের অন্যতম মেধাবী অভিনেতা মোশাররফ করিম।

এর আগে চরকি অরিজিনাল ফিল্ম 'দাগ' - এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করলেও এই প্রথম তাকে দেখা যাবে চরকির কোনো অরিজিনাল সিরিজে।

বিজ্ঞাপন

গতকাল (৯ জুলাই) চরকি'র সঙ্গে চুক্তি সাক্ষর করেন জনপ্রিয় এই অভিনেতা। এ সময় ‘চরকি’ কার্যালয়ে আরও উপস্থিত ছিলেন সিরিজের নির্মাতা কাজী আসাদ, চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি, হেড অব কনটেন্ট অনিন্দ্য ব্যানার্জিসহ আরো অনেকেই।

জানা গেছে খুব শিগগিরই সিরিজটির শুটিং শুরু হবে।

বিজ্ঞাপন
অনিন্দ্য ব্যানার্জি, নির্মাতা কাজী আসাদ, মোশাররফ করিম ও রেদওয়ান রনি

সিরিজটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, "চরকির কন্টেন্ট বরাবরই দারুণ এবং চমকপ্রদ হয়। আমিও তেমন একটি ইন্টারেস্টিং গল্পের মাধ্যমে প্রথমবারের মত চরকি’র সিরিজে অভিনয় করতে চলেছি। সিরিজটির পরিচারক নতুন তবে তরুণ এই প্রতিভাবান ছেলেটি চমৎকার কাজ করবে বলে আমার মনে হয়েছে। তাই সিরিজটি করতে রাজী হয়েছি।’

রেদওয়ান রনি বলেন, ‘‘গুণী ও জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম এবং তরুণ ও মেধাবী নির্মাতা আসাদের এই সিরিজ নিয়ে আমরা খুবই আশাবাদী। আমার অনেকগুলো নির্মাণে মোশাররফ ভাই দারুণ ছিলেন, দর্শকনন্দিত হয়েছিল সেই কাজগুলো। এবার চরকি‘র মাধ্যমে নতুন কিছু হতে যাচ্ছে সেটা আমি নিশ্চিত।’’