‘তুফান ২’-এর অভিনয়শিল্পীর তালিকা জানালেন রাফী

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘তুফান’ সিনেমায় শাকিব খান ও মিমি চক্রবর্তী

‘তুফান’ সিনেমায় শাকিব খান ও মিমি চক্রবর্তী

ঈদুল আযহায় মুক্তি পাওয়া সুপারস্টার শাকিব খানের সিনেমা এখনো আলোচনায়। বাংলাদেশে ভালো ব্যবসার পর আন্তর্জাতিক অঙ্গনেও বেশ ভালোই দর্শক টানছে ‘তুফান’। যদিও কলকাতায় ছবিটি খুব একটা চলেনি। কিন্তু তারপরও এই ছবির সিক্যুয়াল নিয়ে অনেক দর্শকের আগ্রহ রয়েছে।

তাইতো মুক্তির পর থেকেই অনেক দর্শকের প্রশ্ন, ‘তুফান’-এর সিক্যুয়েল কবে আসবে? পশ্চিমবঙ্গে দৈনিক আনন্দবাজার পত্রিকার অনলাইন সংস্করণে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন নির্মাতা রায়হান রাফী। শুধু তাই নয়, ‘তুফান ২’-এ কোন কোন শিল্পী অভিনয় করবেন সেকথাও জানিয়েছেন তিনি। 

বিজ্ঞাপন
‘তুফান’ সিনেমার পোস্টার

রায়হান রাফী এখন আছেন যুক্তরাষ্ট্র সফরে। সেখান থেকে তিনি জানান, দেশে ফিরেই ‘তুফান’-এর সিক্যুয়েলের কাজ শুরু করবেন। সে অনুযায়ী সিক্যুয়েলের চিত্রনাট্য নিয়ে ঘষামাজা চলছে। এবার আরও বড় করে ফিরবে ‘তুফান’। ‘তুফান’-এর প্রায় সব অভিনয়শিল্পী থাকবেন ‘তুফান ২’-এ।

এ ছাড়া কলকাতার প্রথম সারির আরও তারকা থাকতে পারেন এই ছবিতে। আর মিমি চক্রবর্তী? এ প্রসঙ্গে রাফীর বক্তব্য, ‘দেখুন, আগের ছবিতে মিমির মৃত্যু দেখানো হয়নি। ফলে এ ছবিতেও তিনি থাকবেন। থাকবেন চঞ্চল চৌধুরী, নাবিলাও। মিমির বিষয়টিও আমাদের মাথায় আছে। দেখা যাক।’

বিজ্ঞাপন

ছবির যে সিক্যুয়েল হচ্ছে, এ কথা শুক্রবার নিজের ইনস্টাগ্রামে জানিয়েছেন মিমি। ছবির সাফল্যে তিনিও ছুটির মেজাজে। অভিনেত্রী পাড়ি দিয়েছেন ভারতের উত্তরবঙ্গে, জলপাইগুড়িতে। সেই ছবিও শেয়ার করেছেন সমাজিকমাধ্যমে।

‘তুফান’ সিনেমায় মিমি চক্রবর্তী

এদিকে নতুন খবর, আগামী ২৮ জুলাই মালয়েশিয়ায় মুক্তি পাবে ‘তুফান’। গতকাল ছবিটির আন্তর্জাতিক পরিবেশক সংস্থা এসভিএফের এক ফেসবুক পোস্টে এ খবর জানানো হয়েছে।