সুইফটকে সন্তান উপহার দিতে চেয়ে নিন্দিত ইলন মাস্ক!

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ইলন মাস্ক ও টেলর সুইফট

ইলন মাস্ক ও টেলর সুইফট

বিশ্ব সঙ্গীতের এক নম্বর শিল্পী এখন টেলর সুইফট। তার অনুসারীর সংখ্যা এতোটাই বিশাল যে, তার যে কোন উত্তি বা সিদ্ধান্ত অনেক বড় বড় ইস্যুকে খুব সহজে প্রভাবিত করতে পারে।

এই মেগাস্টারকেই সন্তান উপহার দেয়ার প্রস্তাব দিলেন মার্কিন প্রযুক্তি উদ্যোক্তা এবং টেসলার সিইও ইলন মাস্ক। ডেমোক্রেট প্রার্থী কমলা হ্যারিসকে সমর্থন জানানোর পরপর গায়িকাকে এ প্রস্তাব দিলেন ইলন মাস্ক।

বিজ্ঞাপন

আজ (১১ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টার দিকে সোশ্যাল মিডিয়া এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) এক পোস্টে ইলন মাস্ক লেখেন, ‘ফাইন টেলর সুইফট, ইউ উইন। আই উইল গিভ ইউ এ চাইল্ড অ্যান্ড গার্ড ইউর ক্যাটস উইথ মাই লাইফ।’

ইলন মাস্ক টেলর সুইফটের উদ্দেশ্যে এ কথা লেখেন

এর বাংলা অর্থ, ‘ভালো টেলর সুইফট, তুমি জিতেছো। আমি তোমাকে সন্তান উপহার দেব এবং তোমার বিড়ালের নিরাপত্তা দেব জীবনভর।’ ইলন মাস্ক যে গায়িকাকে উপহাস করার জন্য কথাগুলো লিখেছেন তা বুঝতে কারও বাকী নেই!

বিজ্ঞাপন

ইলন মাস্ক গায়িকাকে সন্তান দেবেন বলার মাধ্যমে বুঝিয়েছেন ‘চাইল্ডলেস ক্যাট লেডি’ অর্থাৎ মার্কিন তারকা একজন সন্তানহীন নারী। অনেক আগে ডোনাল্ড ট্রাম্পের ভাইস প্রেসিডেন্ট জেডি ভ্যান্স সন্তানহীন নারীদের উপহাস করার জন্য ‘চাইল্ডলেস ক্যাট লেডি’ বাক্য ব্যবহার করতেন।

ইলন মাস্ক ও টেলর সুইফট

সেই দলের প্রার্থী কমলা হ্যারিসকে সমর্থন করায় সুইফটকে উপহাস করেছেন ইলন মাস্ক। কিন্তু ইলনের এমন আচরণ একেবারেই পছন্দ করেনি সুইফট ভক্তরা। তারা মন্তব্যের ঘরে ইলনকে নিয়ে নিন্দার ঝড় তুলেছেন। অনেকেই লিখেছেন, একজন অবিবাহিত নারীকে সন্তান উপহার দেওয়ার প্রস্তাব অন্তব্য নিচ মানসিকতার পরিচয়। কেউ কেউ আবার লিখেছেন, একজন নারীকে নিয়ে এভাবে লেখার অধিকার কারও নেই। সেখানে তিনি টেলর সুইফট, যিনি এতো বড় সঙ্গীত তারকা।

প্রসঙ্গত, গত ১০ সেপ্টেম্বর ডেমোক্রেট প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিসকে সমর্থন দেয়ার কথা জানান টেলর সুইফট। ইনস্টাগ্রাম পোস্টে তিনি লেখেন, ‘আমি ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে কমলা হ্যারিস ও টিম ওয়ালজকে ভোট দেব।’

টেলর সুইফট

এ মার্কিন তারকা ২৮ কোটি ৩০ লাখ অনুসারীর উদ্দেশে আরও লেখেন, ‘আমি কমলা হ্যারিসকে ভোট দেব। কারণ, তিনি অধিকারের জন্য লড়াই করেন এবং আমি বিশ্বাস করি চ্যাম্পিয়ন হওয়ার জন্য একজন যোদ্ধার প্রয়োজন। আমি মনে করি তিনি একজন প্রতিভাধর নেত্রী এবং আমি বিশ্বাস করি যে আমরা এই দেশে আরও অনেক কিছু অর্জন করতে পারব, যদি আমরা বিশৃঙ্খলা না করে শান্ত হয়ে পরিচালিত হই।’