মিউজিক ভিডিও’র অ্যাওয়ার্ডে নতুন ইতিহাস সুইফটের

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড ২০২৪’-এ ৭টি পুরস্কার জিতেছেন টেইলর সুইফট

‘এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড ২০২৪’-এ ৭টি পুরস্কার জিতেছেন টেইলর সুইফট

গতকাল নিউ ইয়র্কের ইউবিএস অ্যারেনায় বসেছিল ‘এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড ২০২৪’-এর আসর। টেইলর সুইফটের জন্য দারুণ সাফল্যময় রাত ছিল এটি।

এবারের আসরে ‘ফোর্টনাইট’-এর জন্য ভিডিও অব দ্য ইয়ার, আর্টিস্ট অব দ্য ইয়ারসহ নানা বিভাগে সর্বোচ্চ ৭টি পুরস্কার জিতে নিয়েছেন টেইলর সুইফট। যার মাধ্যমে তিনি সঙ্গীত জগতে নিজের শীর্ষ অবস্থানটি ধরে রাখতে আরেকবার সক্ষম হলেন। বারোটি বিভাগে মনোনয়ন পেয়ে ভক্তদের ভোটে সাতটি পুরস্কার জিতেছেন সুইফট।

বিজ্ঞাপন

সবমিলিয়ে নতুন ইতিহাস সৃষ্টি করলেন সুইফট। এতোদিন সবচেয়ে বেশি এমটিভি মিউজিক ভিডিও অ্যাওয়ার্ডসজয়ী শিল্পী ছিলেন মার্কিন পপ গায়িকা বিয়ন্স। এবার এক বছরে সাতটি পুরস্কার জেতার মধ্য দিয়ে বিয়ন্সের সেই রেকর্ড ছুঁয়ে ফেললেন ৩০ বছর বয়সী টেইলর সুইফট। বিয়ন্সে এবং সুইফট তাদের ক্যারিয়ারে ২৬টি করে এমটিভি’র এই পুরস্কার জিতেছেন।

‘এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড’-এর মঞ্চে টেইলর সুইফট ও বিয়ন্সে

সং অব দ্য ইয়ার পেয়েছেন সাবরিনা কারপেনটার। ‘মুন পার্সন’-এর জন্য এই পুরস্কার পেয়েছেন তিনি। এ বছরের সেরা নতুন শিল্পীর পুরস্কার উঠেছে চ্যাপেল রোয়ানের হাতে।

বিজ্ঞাপন

এছাড়াও পুরস্কার জিতেছেন এসজেডএ, এমিনেম, লেনি ক্রাভিটজ, ব্ল্যাঙ্কপিঙ্কের লিসা এবং টাইলা।

উপস্থাপনায় ছিলেন মেগান ধি স্ট্যালিয়ন। অনুষ্ঠানে পারফর্মও করেছেন তিনি। কেটি পেরি জিতেছেন ভিডিও ভ্যানগার্ড পুরস্কার। ছিল পেরির পারফর্মেন্সও।

‘এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড ২০২৪’-এর আসরে পুরস্কার গ্রহণ করছেন টেইলর সুইফট

এছাড়াও পারফর্ম করেছেন আনিত্তা, এমিনেম, এলএল কুল জে, বেনসন বুন, কামিলা কাবেলো, চাপেল রোয়ান, গ্লোরিল্লা, হালসে, লেনি ক্রাভিটজ, ক্যারল জি, ব্ল্যাকপিঙ্কের লিসা, শন মেন্ডেস এবং সাবরিনা কার্পেন্টার।

তথ্যসূত্র: বিলবোর্ড