দীর্ঘদিন পর নতুন সিনেমা, নাটকের নায়কের সঙ্গে বুবলী

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

শবনম বুবলী । ছবি: ফেসবুক

শবনম বুবলী । ছবি: ফেসবুক

শবনম বুবলীর ব্যক্তিজীবন নিয়ে যতোই সমালোচনা থাকুক কিংবা বিগত কয়েক বছরের কোন ছবিই সুপারহিট না হোক- তাকেই এ সময়ে ঢালিউডের শীর্ষ নায়িকা বলা হয়ে থাকে। কারণ অন্য নায়িকাদের অবস্থা আরও করুণ।

বেশির ভাগ নায়িকার হাতে কোন সিনেমা নেই। কারও হাতে দু একটা ছবি থাকলেও তার বাজেট, মান কিংবা স্টার কাস্ট সেভাবে না থাকায় দর্শকের আগ্রহ একদমই ধরে রাখতে পারছে না।

বিজ্ঞাপন

সেদিক দিয়ে বুবলীর অবস্থান কিছুটা ভালো। তার হাতে বেশকিছু সিনেমা রয়েছে। একাধিক তারকা নায়কের সঙ্গেই তিনি কাজগুলো করছেন। 

শবনম বুবলী । ছবি: ফেসবুক

তারপরও গত আট মাসে কোন নতুন ছবিতে চুক্তিবদ্ধ হতে পারেননি বুবলী। বরং হাতে থাকা এম ডি ইকবালের ‘বিট্রে’ ও জসিম উদ্দীন জাকিরের ‘মায়া-দ্য লাভ ২’ ছবি দুটি থেকে বাদ পড়েন তিনি। যদিও এ বিষয়ে সরাসরি বুবলি কিছু বলেননি। এবার জানা গেল প্রায় আট মাস পর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

বিজ্ঞাপন

মেহেদি হাসানের ‘নীল টিপ’ ছবিতে দেখা যাবে তাকে। শিগগিরই শুরু হবে শুটিং। মেহেদি বলেন, ‘বুবলীর সঙ্গে আমরা নাটকের একজন অভিনেতাকে নিতে চাই। এখনো চূড়ান্ত হয়নি বলে নাম বলতে চাই না। ছবিটির গল্প বুবলীর ওপরই। তিনিও গল্পটা বেশ পছন্দ করেছেন। আসলে আমাদের দেশে নারীপ্রধান গল্পে ছবি নির্মিত হয় কম। একটা সময় শাবানা ম্যাডামের ওপর ছবি নির্মিত হতো। আমিও এই সময় বুবলীর ওপর বাজি ধরেছি। দর্শকদের ভালো একটা ছবি উপহার দিতে চাই।’

শবনম বুবলী । ছবি: ফেসবুক

বুবলীর হাতে থাকা ছবিগুলোর মধ্যে রয়েছে সিয়াম আহমেদের কামব্যাক সিনেমা ‘জংলি’, দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় রোশানের বিপরীতে ‘তুমি যেখানে আমি সেখানে’, কলকাতার ছবি ‘ফ্ল্যাশব্যাক’ ইত্যাদি।