আর পারছি না: মৃত্যুর আগে মালাইকাকে তার বাবা

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মালাইকা আরোরা ও তার বাবা অনিল অরোরা

মালাইকা আরোরা ও তার বাবা অনিল অরোরা

নিজের বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার হয়েছে বলিউড ডিভা মালাইকা অরোরার বাবা অনিল অরোরার মৃতদেহ। গতকাল (১১ সেপ্টেম্বর) সকালে মালাইকা অরোরার বাবার নিথর দেহ উদ্ধার করা হয়। নিজের বাড়ির ছয়তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন তিনি, এমনটাই অনুমান করছে পুলিশ।

স্বাভাবিকভাবেই বাবার আত্মহত্যায় বিপর্যস্ত মালাইকা অরোরা। খবর পেয়েই ছুটে আসেন পুণে থেকে। গাড়ি থেকে নেমেই ভেঙে পড়েন কান্নায়। তাকে সান্তনা দিতে সব কাজ ফেলে ছুটে আসেন তার ঘনিষ্ট বন্ধু বলিউড সুপারস্টার কারিনা কাপুর খান। এছাড়া এসেছিলেন মালাইকার সদ্য ব্রেকআপ হওয়া প্রেমিক অভিনেতা অর্জুন কাপুর, তার সাবেক স্বামী আরবাজ খান, শ্বশুর সেলিম খান ও দেবর সোহেল খান।

বিজ্ঞাপন

নিজেকে একটু শান্ত করেই মালাইকা জানান আত্মঘাতী হওয়ার আগে বাবা শেষ কী কথা বলে গেছেন তাকে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, আত্মহত্যার কয়েক ঘণ্টা আগে মালাইকা ও তার অমৃতাকে ফোন করেছিলেন তাদের বাবা।

বাবা-মা ও বোন অমৃতা আরোর সঙ্গে মালাইকা

দুজনকেই স্পষ্ট জানিয়েছিলেন, ‘আর পারছি না, আমি ক্লান্ত’। জানা গেছে, পুলিশকে নাকি এমন কথাই জানিয়েছেন মালাইকা ও তার বোন অমৃতা।

বিজ্ঞাপন

এদিকে মালাইকার মা বলেছেন, ‘ডিভোর্স হয়ে গেলেও, বলা চলে আমরা একসঙ্গেই থাকতাম। প্রত্যেক দিনের মতোই সকাল বারান্দায় বসে খবরের কাগজ পড়ছিলেন। অনেকক্ষণ ধরে আওয়াজ না পেয়ে বারান্দায় যাই। তারপর বারান্দা থেকে উঁকি মেরে দেখি, নিচে পড়ে রয়েছেন উনি। হাঁটু ব্যথা ছাড়া আর কোনো রোগ ছিল না তার।’

বাবার সঙ্গে মালাইকা আরোরা

জানা গেছে, বহুদিন ধরে অসুস্থ ছিলেন মালাইকার বাবা। মালাইকার বয়স যখন ১১ এবং তার বোন অভিনেত্রী অমৃতা অরোরার বয়স যখন ৬, ঠিক সেই সময়ই মালাইকার মায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় অনিল অরোরার। মা জোসির কাছেই বড় হন মালাইকা ও অমৃতা। তবে বাবার সঙ্গে দারুণ সম্পর্ক ছিলো তার।