শুরুতেই হোঁচট খেলেন শাকিব খানের নায়িকা ইধিকা!

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

প্রিয়তমা ছবিতে ইধিকা পাল ও শাকিব খান

প্রিয়তমা ছবিতে ইধিকা পাল ও শাকিব খান

কলকাতার মেয়ে ইধিকা পাল বাংলাদেশের ‘প্রিয়তমা’ ছবিতে অভিনয় করে রানির মতো অভিষেক ঘটিয়েছিলেন বড়পর্দায়। অনেকেই ধারণা করছিলেন, বাংলাদেশের মতো নিজ ইন্ডাস্ট্রি টলিউডও জয় করবেন নায়িকা। এরইমধ্যে যুক্ত হয়েছেন সেখানকার জনপ্রিয় দুই নায়ক দেব ও সোহম চক্রবর্তীর সঙ্গে দুটি বড় বাজেটের ছবিতে। তারমধ্যে ‘বহুরূপ’ নামের ছবিটি নিয়ে এখন ভালোই বিপাকে আছেন নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, গত মাসে শুরু হয়েছিল ‘বহুরূপ’ সিনেমার শুটিং। উত্তরবঙ্গে আউটডোর শুটিং হয়েছে। কলকাতায়ও কাজ হয়েছে। কিন্তু শুরুতেই হোচট খেলেন এই নায়িকা।  সোহম চক্রবর্তী ও ইধিকা পাল অভিনীত এই সিনেমার শুটিং হঠাৎ করেই বন্ধ হয়ে গেছে। গুঞ্জন রয়েছে, এর পেছনে রয়েছে অর্থ সংকট। এ কারণেই এ মুহূর্তে শুটিং বন্ধ আছে। কবে নতুন করে শুরু হবে সে দিন-তারিখও নিশ্চিত করে বলতে পারছেন না সংশ্লিষ্টরা।

বিজ্ঞাপন
ইধিকা পাল । ছবি: ফেসবুক

পরিচালক আকাশ মালাকার বকেয়া পারিশ্রমিক সংক্রান্ত সমস্যার কথা স্বীকার করলেও নিরাশার কথা শোনাননি। বলেছেন, ‘‘পারিশ্রমিক বাকি থাকায় কিছুটা সমস্যা পড়তে হয়েছিল। কিন্তু তার মানে এই নয়, যে ‘বহুরূপ’-এর কাজ চিরতরে থেমে গেছে; কোনোদিন আলোর মুখ দেখবে না। আশার কথা হলো, সমস্যা যা ছিল তার সমাধান এরইমধ্যে করে ফেলেছেন প্রযোজকরা। তাই শুটিং বন্ধ নিয়ে যেসব গুজব ছড়ানো হচ্ছে, তা ভিত্তিহীন।’’

ইধিকা পাল । ছবি: ফেসবুক

নির্মাতা আরও জানিয়েছেন, মাত্র তিন দিনের শুটিং বাকি আছে, যা এতদিনে শেষ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু টানা বৃষ্টির কারণে তা সম্ভব হয়নি। এখন সিনেমার কলাকুশলীদের কাছ থেকে সময় পাওয়া গেলে চলতি মাসের মধ্যেই যেটুকু শুটিং বাকি আছে, তা শেষ করে ফেলবেন এবং কাজ পরিকল্পনামাফিক শেষ হলে চলতি বছরের শেষ প্রান্তে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

নিজ দেশের প্রথম সিনেমা নিয়ে অনিশ্চয়তার মুখে থাকলেও বাংলাদেশে কাজের গতি নিয়মিত রয়েছে ইধিকা পালের। ‘প্রিয়তমা’র পর আরও একবার শাকিবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন ‘বরবাদ’ নামের সিনেমায়। অন্যদিকে ‘কবি’ নামে আরেকটি সিনেমায় তিনি জুটি বেঁধেছেন শরিফুল রাজের সঙ্গে।

ইধিকা পাল । ছবি: ফেসবুক